1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

লন্ডনে চাঁটগাইয়া মিলন মেলা। মাতালেন বাংলার সংগীত শিল্পী আতিক হাসান।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৩১ Time View

রফিকুল আলম :

আলোক জ্বলমল অডিটেরিয়াম। হেইলবারি হল কানায় কানায় পূর্ন। গানে গানে মাতালেন আতিক হাসান। গত ১৮ মার্চ শনিবার লন্ডনের হেইলবাডী ইয়ুথ সেন্টার মিলনায়তনে ব‍্যাপক আডম্বরে অনুষ্ঠিত হলো চাটঁগাবাসীর মিলন মেলা। নাম ছিল ” A night with Chittagonian°
ফটিকছডি কমিউনিটি ইউকে এর আয়োজনে অনুষ্ঠিত এই আয়োজনে কো পার্টনার ছিল গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েলন ইউকে ও সহযোগিতায় ছিলেন গ্রেটার ম‍্যানচেস্টার চট্টগ্রাম সমিতি, কক্সবাজার এসোসিয়েশন ইউকে, সন্দীপ সমিতি ইউকে এবং সীতাকুন্ড সমিতি ইউকে। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে ছিল জনপ্রিয় অনলাইন টিভি চেনেল টপ নিউজ, NL24, 2A ও AB news ও Print Today.
অনুষ্ঠানের মুল আকর্ষন ছিল বাংলাদেশ থেকে আগত সংগীত শিল্পী বাংলার কিশোর কুমার খ‍্যাত আতিক হাসান এবং স্হানীয় বাঙ্গালী শিল্পী আব্দুল হান্নান খান, অমিত হাসান, রুবা আলম, লাভনী বডুয়া প্রমুখ।
বিশিষ্ট সংগঠক ফটিকছডি কমিউনিটি ইউকেমিলন মেলায় সভাপতিত্ব করেন ফটিকছডি কমিউনিটি ইউকে এর সভাপতি মাসুদুর রহমান।
এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েশনের ট্রাস্টি মোহাম্মদ আলী রেজার সঞ্চালনায় প্রানবন্ত এই সংগীত সন্ধ‍্যা ও মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ‍্যর সর্ববয়োজ্যেষ্ঠ লিজেন্ডারি সফল চ‍্যারিটি পার্সোনালিট দবিরুল ইসলাম চৌধুরী ওবিই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সমিতি ইউকে এর সভাপতি, সফল এন্টারপ্রেনার কমিউনিটির চার্টার একাউন্ট‍্যান্ট নাজিম উদ্দিন, এন্টারপেনার সিলেট কমিউনিটির আতিক চৌধুরী, এফ সি ইউকে এ জিসিএ ইউকে এর এডভাইজার জাগির আলম। এ সময় সঞ্চানলায় সহযগিতায় ছিলেন সংগঠনের সেক্রেটারি জেনারেল ইব্রাহিম জাহান।
অনুষ্ঠানে গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েশনের পক্ষে মঞ্চে শুভেচ্ছায় ছিলেন ট্রাস্টি আরশাদ মালেক, সলিসিটর এন্ড ব‍্যারিস্টার চৌধুরী জিন্নাত আলী, সেলিমুল হক, শওকত মাহমুদ টিপু, মীর রাশেদ আহমেদ, মনির মাহমুদ। এ সময় সকল সংগঠনের কর্মকর্তা বৃন্দ ও ফটিকছডি কমিউনিটির ইসি কমিটি। ইসি কমিটির পক্ষে সাধারন সম্পাদক ইব্রাহিম জাহান বক্তব‍্য রাখেন।
অনুষ্ঠানে সংগঠন কমিউনিটিতে বিশেষ ভুমিকার জন‍্য আটজন বিশিষ্ট ব‍্যাক্তিকে পদকে ভুষিত করা হয়।
পদক প্রাপ্তরা হলেন বিশিষ্ট সমাজ হিতৈষী, যুক্তরাজ‍্যর সর্বজন বয়োজষ্ট বাঙ্গালী চ‍্যারেটি ব‍্যাক্তিত্ব দবির ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা দবিরুল ইসলাম ওবিই। সংগীতে জনপ্রিয় সংগীতশিল্পী ফটিকছডির গর্ব আতিক হাসান, চাটঁগার ভাষাকে সমগ্র বিশ্বে সুউচ্চ মর্যাদায় তুলে ধরতে,প্রচারে ও প্রসারে বলিষ্ট ভুমিকা রাখায় সি প্লাস টিভির প্রতিষ্টতা আলমগীর অপু,
বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী জনপ্রিয় কমিউনিটি ব‍্যাক্তিত্ব চার্টার একাউন্ট‍্যান্ট নাজিম উদ্দিন, সংগঠনের এডভাইজার জাগির আলম, সাংবাদিকতায় টপ নিউজের সরওয়ার আলম, শিল্প উদ‍্যোক্তা ও মিডিয়া পার্সোনালিটি সুজন বডূয়া, শিল্প উদ‍্যোক্তা সাজ্জাদ হোসেন।
সংগঠনের পক্ষে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আলি রেজা ও সভাপতি মাসুদুর রহমান সককলকে ধন‍্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সকল স্পন্সর ও কন্ট্রিভিউটরদেরকে সহযোগিতার জন‍্য ধন‍্যবাদ জানিয়ে আরো বলেন, বিশিষ্ট সমাজসেবক ইয়াম ইয়ামের স্বত্তাধিকারী আতিক চৌধুরীকে ডিনার স্পন্সর করার জন‍্য ও চট্টগ্রাম সমিতির সভাপতি নাজিম উদ্দিনকে ও সহযোগিতার জন‍্য ধন‍্যবাদ জানান।
সভাপতি বক্তব্যে আরো বলেন,অল্প সময়ের মধ‍্যে এই অনুষ্ঠান সফল করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন অবদান রেখেছেন তাদের স্মরণে থাকবে সব সময়।আপনাদের ভালবাসা, সহযোগিতা ও পরামর্শে ফটিকছড়ি কমিউনিটি ইউকে (FCUK) ও চট্টগ্রাম কমিউনিটি পারস্পরিক সৌহাদ‍্য ও বন্ধুত্বের মাইলফলক হয়ে থাকবে। আমরা সকল বাংলাদেশী ঐক‍্যবদ্ধ হয়ে এগিয়ে যাব।
পরে জনপ্রিয় সংগীত শিল্পী আতিক হাসান তার জনপ্রিয় গান সমুহ পরিবেশন করে সবাইকে মুগ্ধ করেন। এসময় মিডিয়া ব‍্যক্তিত্ব মেজবাহ জামান, একাউন্ট‍্যানট রাজ্জাকুল হায়দার, শওকত ওসমান লন্ডনের গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। তাছাড়া অনুষ্ঠানে কয়েকশত দর্শকের সমাগম ঘটে ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com