1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

লামায় কারাতের প্রতিযোগিতা সম্পন্ন, স্কুল ছাত্রীদের মাঝে ক্রেস্ট বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৪ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

“আত্মরক্ষার কৌশল আত্মবিশ্বাস বৃদ্ধিতে সহায়ক” এ স্লোগানকে সামনে রেখে বান্দরবানের লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে বেসরকারী সংস্থা গ্রাম উন্নয়ন সংগঠনের (গ্রাউস) উদ্যোগে মেয়েদেরকে নিয়ে আন্ত: উপজেলা কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৪ সেপ্টেম্বর”২০২১ইং শুক্রবার সকালে লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে লামা, আলীকদম, নাইক্ষংচড়ি উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রীদেরকে নিয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠান শুরু হয়।

উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন লামা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা জহিরুল ইসলাম। ৩০জন করে দুটি দলে বিভক্ত হয়ে ৬০জন ছাত্রী প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় লামা উপজেলা প্রথম, আলীকদম দ্বিতীয় ও নাইক্ষংছড়ি উপজেলা তৃতীয় স্থান অর্জন করেন।

এসময় বিজয়ী ছাত্রীদের মাঝে ক্রেষ্ট বিতরণ করেন বান্দরবান জেলা পরিষদের সম্মানিত সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মানবিক জনবান্ধব দায়িত্বশীল নারীনেত্রী মিসেস ফাতেমা পারুল।

লকডাউনের আগে গ্রাউসের আয়োজনে সামাজিক সম্প্রীতি প্রকল্পের আওতায় ৪০ দিনব্যাপী কারাতে প্রশিক্ষণ শুরু হয়। প্রশিক্ষণ শেষে প্রতিজনকে চার হাজার টাকা সহ ৪০জন প্রশিক্ষণ শিক্ষার্থীকে ব্যাগ, ২সেট ড্রেস প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গ্রাউসের রিপোটিং এবং মনিটরিং কর্মকর্তা পাখওয়াম বম, ফোকাল পার্সন মেহেরুন্নেছা ও কমিউনিটি মোবিলাইজার বাপ্পী সহ আরও অনেকেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com