1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

লামায় জনগণের স্বাস্থ্য সুরক্ষার্থে ছাত্রলীগের উদ্যোগে বসানো হলো করোনা “প্রতিরোধক বুথ”

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৮৫৬ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের আন্তরিক সহযোগীতায়, স্বাস্থ্য সুরক্ষার্থে বাংলাদেশ ছাত্রলীগ লামা উপজেলা, লামা সরকারী মাতামুহুরী কলেজ ও লামা পৌর শাখার উদ্যোগে লামা উপজেলা পরিষদের চত্বরে বসানো হলো করোনা প্রতিরোধক বুথ।

এই বুথটি থেকে বিনা মূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নেওয়া যাবে। বুথে আছে ব্যবহৃত মাস্ক ফেলার সুযোগ-সুবিধাও। এ বুথটি সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে।

২৬ জুলাই”২০২১ইং সোমবারে এ বুথটি শুভ উদ্বোধন করেন লামা উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জননেতা মো. মোস্তফা জামাল।

এ সময় তিনি বলেন, বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার দক্ষতা দিয়ে এবং অত্যন্ত ধৈর্য ও সাহসের সঙ্গে করোনা ভাইরাস জনিত উদ্ভূত কঠিন পরিস্থিতি মোকাবেলা করে যাচ্ছে। এ সংকট কালেও নিম্নআয়ের মানুষের দুর্ভোগ কমানোর লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করছে। হতদরিদ্র দিনমজুর, কৃষক, শ্রমিক, বিধবা নারী সহ নিম্নআয়ের দরিদ্র জনগোষ্ঠীকে খাদ্য ও আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুভ উদ্বোধন কালে বান্দরবান জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধার কমান্ডার শেখ মাহবুবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. রেজা রশীদ, উপজেলা আওয়ামীলীগে সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান বাবু বাথোয়াইচিং মার্মা, সহ-সভাপতি বিজয় কান্তি আইচ, সাধারণ সম্পাদক ও পৌরসভার সম্মানিত মেয়র মো. জহিরুল ইসলাম জহির, লামা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু প্রদীপ দাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা, সাধারণ সম্পাদক মো. শাহিন, সাংগঠনিক সম্পাদক রনি, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক নাহিদ আদনান, পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com