1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

লামা রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি তৈয়ব আলী, সাধারণ সম্পাদক বেলাল আহমেদ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৩২ Time View
Tasib Internet and crest house

বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে লামা রিপোর্টার্স ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন”২০২৩ইং আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে লামা প্রেসক্লাবের তৃতীয়তলাস্থ মিলনায়তনে এ কমিটি গঠন করা হয়। এতে দৈনিক মানবজমিন পত্রিকার লামা প্রতিনিধি মো. তৈয়ব আলীকে সভাপতি ও দেশ বাংলা ও দৈনিক সাঙ্গু পত্রিকার লামা প্রতিনিধি বেলাল আহমদকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নবনির্বাচিত কমিটিতে অন্যান্যরা হলেন- সহ-সভাপতি দৈনিক ডেসটিনি পত্রিকার প্রতিনিধি মো. আবুল কাশেম, দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি আবুল কালাম আজাদ ও দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ শামশুদ্দৌহা যুগ্ন-সাধারণ সম্পাদক, দৈনিক যুগ যুগান্তর পত্রিকার প্রতিনিধি মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক ইনফো বাংলা পত্রিকার প্রতিনিধি কামরুল হক মহসিন, সদস্য দৈনিক যুগান্তর পত্রিকার বান্দরবান (দক্ষিণ) প্রতিনিধি মো. ইলিয়াছ আরমান ও দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি আব্দুল হামিদ সজিব। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন,

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান ও আবুল কাশেম সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। বিকেলে কমিটির আনুষ্ঠানিক ঘোষনা দেন- ক্লাবের উপদেষ্ঠা, লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা নির্বাহী অফিসার মোস্তফা জাবেদ কায়সার। কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান বলেন, নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা আগামী তিন বছর পর্যন্ত ক্লাবের দায়িত্ব পালন করবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com