1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

লিবারেল ইসলামিক জোটের জরুরি সভায় নির্বাচনে ৩ শত আসনে প্রার্থী দিবে লিবারেল ইসলামিক জোট

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১ Time View

রফিকুল আলম :

লিবারেল ইসলামিক জোটের ঢাকা মিরপুর-১, ৮২ শাহ আলীবাগস্থ অস্থায়ী কার্যালয়ে ৬ সেপ্টেম্বর বুধবার রাতে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জোটের চেয়ারম্যান শাহজাদা সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী। এসময় উপস্থিত ছিলেন জোটের নির্বাহী চেয়ারম্যান ও বাংলাদেশ ইসলামি ঐক্য জোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী, কো-চেয়ারম্যান ও কৃষক শ্রমিক পার্টির (কেএসপি) চেয়ারম্যান ফারাহনাজ হক চৌধুরী, কো-চেয়ারম্যান ও বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ ভাসানী) চেয়ারম্যান মোঃ হাসরত খান ভাসানী, মহাসচিব খালেদ শাহরিয়ার, বাংলাদেশ জনদলের (বিজেডি) ভাইস চেয়ারম্যান মোখলেসুর রহমান হাবিব,

মহাসচিব সেলিম আহমেদ, বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ সরকার, দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়া, কেএসপির সিনিয়র যুগ্ম মহাসচিব মোঃ সোহেল সামাদ বাচ্চু সহ প্রমুখ। সভায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম মানুষের ক্রয় সিমার বাহিরে চলে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে বাজার নিয়ন্ত্রণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। জোট নেতারা বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমুলক হতে হবে।

কেয়ারটেকার নামে অনির্বাচিত সরকার লিবারেল ইসলামিক জোট চায় না। সভায় আগামী নির্বাচনে অংশগ্রহণ ও তিনশত আসনে প্রার্থী দেয়ার লক্ষ্যে জোটের প্রার্থী বাছাই, ইশতেয়ার প্রণয়ন, জোটের অংশিদার সংগঠনগুলোর মধ্যে সমন্বয়ের জন্য জেলা, উপজেলা কমিটি গঠন, ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বরিশাল, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, খুলনায় বিভাগীয় মহাসমাবেশের আয়োজন ও মোঃ সোহেল সামাদ বাচ্চুকে জন-সংযোগ বিষয়ক সম্পাদক এবং মোঃ ইব্রাহিম মিয়াকে লিবারেল ইসলামিক জোটের দপ্তর সম্পাদক মনোনীত করে দায়িত্ব প্রদানসহ বেশ কিছু সিদ্ধান্ত গৃহিত হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com