1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

লোহাগাড়ায় কৃষি জমির টপসয়েল কাটায় এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৯০ Time View

(বিশেষ প্রতিনিধি

) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধলিবিলা নামক এলাকায় অবৈধভাবে ফসলি জমির টপসয়েল (জমির উপরের অংশ) কাটার দায়ে মোস্তাফিজুর রহমান (৪৮) নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মোস্তাফিজুর রহমানের বাড়ি পদুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পশ্চিম বাগমুয়া এলাকার স্থায়ী বাসিন্দা আহমেদ ছফার পুত্র।

০৯ জানুয়ারী”২০২৩ইং সকাল ১১টার দিকে এ ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান। এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান বলেন, পদুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধলিবিলা নামক এলাকায় অবৈধভাবে ফসলি জমির মাটির টপসয়েল কাটছিল মোস্তফিজ নামে এক ব্যক্তি।

কৃষি জমির টপসয়েল কাটার অপরাধে মোস্তফিজুর রহমান অপরাধ স্বীকার করায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৫০হাজার টাকা জরিমানা প্রদান করি। এছাড়া এ ধরণের বিধি বহির্ভূত কাজ আর করবে না মর্মে অংগীকার নামা প্রদান করেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। অভিযানকালে উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানা পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি, আনসার বাহিনীর সদস্যরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com