1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ফার্নিচার ব্যবসায়ীকে চুরিকাঘাত করে ১ লাখ টাকা ছিনতাই

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ০ Time View

লোহাগাড়া প্রতিনধি :

লোহাগাড়ায় মো এহেছান (২৪) নামের এক ফার্নিচার ব্যবসায়ীকে চুরিকাঘাত করে এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে সংবাদ পাওয়া গেছে। সে বড়হাতিয়া রাজা মিয়া পাড়া এলাকার ব্যবসায়ী মো ইউসুফ সওদাগরের ছেলে। স্থানীয় ইউপি সদস্য মো: আব্দুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২৯ ডিসেম্বর মঙ্গলবার রাত ৭টার দিকে উপজেলার বড়হাতিয়া দানেশ সিকদার পাড়া এলাকা সংলগ্ন আধুনগর উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে আমতলি তারেক সিকদার পাড়া সড়কে এ ঘটনাটি ঘটেছে।স্থানীয় মো: সেলিম উদ্দিন জানান, বাড়ি থেকে লোহাগাড়া সদর স্টেশনে যাওয়ার পথে রাস্তার পাশে এক যুবককে চিৎকার করতে শুনে এগিয়ে যায়। এসময় চুরিকাঘাত অবস্থায় দেখতে পেয়ে আশপাশের লোকজনকে ডেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।জানা যায়, ঘটনার দিন এহেসান বাঁশখালী থেকে টাকা নিয়ে বাড়ি ফিরেছিল।

বাড়ি থেকে টাকা নিয়ে আধুনগর খাঁনহাট বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা দূর্বৃত্তরা তাকে বুকে ও পায়ে চুরিকাঘাত করে টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।এহসানের পিতা ইউসুফ সওদাগর জানান, তাঁর ছেলে বাড়ি থেকে ১ লাখ টাকা নিয়ে আধুনগর খাঁনহাট বাজারে ফার্ণিচারের দোকানে যাচ্ছিল। এসময় পথেই তাকে চুরিকাঘাত করে তার কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা । স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলা সদরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা নিয়ে যাই। পরে সেখান থেকে প্রাথসিক চিকিৎসা নিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

লোহাগাড়া থাসার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকের হোসাইন মাহমুদ জানান, চুরিকাঘাত করে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের খবরটি আপনাদের মাধ্যমে জেনেছি। এ ব্যাপারে খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com