1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

লোহাগাড়ায় বাসের ধাক্কায় অাহত অটোরিক্সা অারোহীর চমেকে মৃত্যু

Reporter Name
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২০৪ Time View

লোহাগাড়া প্রতিনিধি:

লোহাগাড়ায় বাসের ধাক্কায় আহত সিএনজি অটোরিক্সার আরোহী মো. হাসান (১৯) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ( চমেক) এ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ৩১ আগস্ট সোমবার দুপুর ১টায় তাঁর মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই আবদুর রহিম। তিনি উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার নুরুল কবিরের পুত্র।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, ৩১ আগস্ট সকাল ৭টায় উপজেলার পদুয়া সিকদার দিঘীরপাড় এলাকায় চট্টগ্রামমুখী সিএনজি চালিত অটোরিক্সা ও বিপরীতমুখী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে সিএনজি অটোরিক্সায় থাকা ৪ আরোহী গুরতর আহত হন। দুমড়ে-মুচড়ে যায় অটোরিক্সাটি। স্থানীয়রা অাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ৩ জনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

দুর্ঘটনায় আহতরা হলেন- উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার আহমদুর রহমানের পুত্র মো. শোয়াইব (৩৫), একই ইউনিয়নের আতিয়ার পাড়ার মোকতার আহমদের পুত্র মো. আরিফ (১৫) ও চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের একরামুল হকের পুত্র মো. রাশেদ (৩৮)। দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াসিন অারাফাত জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় । দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিক্সা থানা হেফাজতে রয়েছে।

বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের অাটক করা সম্ভব হয়নি । তবে সিএনজি অটোরিক্সা চালকের কোন খোঁজ পাওয়া যায়নি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com