1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

লোহাগাড়ায় বিদুৎস্পৃষ্টে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যুঃ

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১৫৬ Time View

লোহাগাড়া প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা অধুনগরে বিদুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে মর্মে সংবাদ পাওয়া গেছে । এব্যাপারে স্থানীয়রা পল্লী বিদুৎ অফিসের দায়িত্বহীনতার কারনে এহেন দূর্ঘটনা ঘটেছে বলে দাবী করছেন।

যার ফলশ্রুতিতে পল্লীবিদ্যুতের কর্মকর্তাদের উপর ক্ষোভে ফুঁসছে সচেতন মহল সহ পুরো এলাকাবাসী। মা-মেয়ে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন, চট্টগ্রাম পল্লী বিদ্যুত সমিতি-১: লোহাগাড়া অফিসের ডিজিএম মোঃ সারওয়ার জাহান।

তবে তিনি, ‘ছেঁড়া বৈদ্যুতিক তারটি পল্লী বিদ্যুতের নির্মিত খুটির বৈধ লাইনের তার নয়, ওটা অবৈধ সাইড কানেকশানের তার বলে দাবী করেন। এব্যাপারে তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান। সুত্রে প্রকাশ, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর মোটর স্টেশনস্থ এনআরবি গ্লোবাল ব্যাংক ভবনের পিছনের,গাঁটিয়ার পাড়া একটি পরিত্যক্ত ডোবায় বিদুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানা গেছে । এমন করুন মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে,নিহতের স্বজনদের কান্নায় আকাশ বাতাস প্রকম্পিত হয়েছে । ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী। নিহতরা হলেন, কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন মগনামা শরনঘোনা (১ নং ওয়ার্ড) এলাকার জনৈক বাদশা মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৩৬) ও তাদের কন্যা ময়না আক্তার (১৩)। স্থানীয়দের সঙ্গে কথা হয় এ প্রতিবেদকের সাথেঃ তাঁরা জানিয়েছেন, বাদশা মিয়া লোকটি পেশায় দিনমজুর। ৪ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক ।

লোহাগাড়া সদরস্থ বায়তুন নুর পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। গত ১৭ আগস্ট (সোমবার) দুপুরের পর ময়না বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী এনআরবি গ্লোবাল ব্যাংক লিঃ, আধুনগর শাখার পেছনের পরিত্যক্ত নস্ট পানিযুক্ত ডোবাতে শাক তুলতে গিয়ে নিজের অলক্ষ্যে ছেঁড়া বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মরে পড়ে থাকে। এদিকে সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোজ নিয়ে,মেয়ের কোন প্রকার খোজ খবর না পেয়ে,ময়নার বাবা-মা দিশেহারা পাগলপরা হয়ে পড়ে।

পরদিন ১৮ আগস্ট (মঙ্গলবার) সকাল সাড়ে ৬ টার দিকে মেয়েকে পুনরায় খুঁজতে বের হয় ময়নার মা রাশেদা বেগম। এ সময় হঠাৎ পরিত্যক্ত ডোবাতে কচুরিপানার ভিতরে মেয়ের মৃতদেহ ভাসতেছে দেখতে পেয়ে স্বজোরে চিৎকার দিয়ে রাশেদা বেগম ডোবাতে ঝাপিয়ে পড়ে মেয়ের মৃতদেহ জড়িয়ে ধরলে কোনকিছু বুজে উঠার আগেই হতভাগীনি মা রাশেদা বেগম ও বিদুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন।

এদিকে,খবর পেয়ে ,লোহাগাড়া থানার এস আই আব্দুল হক সঙ্গীয় ফোর্স সহকারে ঘটনাস্থলে পৌঁছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল চট্টগ্রাম মর্গে প্রেরন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com