1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ১৫হাজার পিচ ইয়াবা ও ২০লিটার চোলাইমদসহ ৪মাদক পাচারকারী আটক

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৬ Time View

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া :

লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ১৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও ২০লিটার চোলাইমদসহ ৪মাদক পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ।

এসময় মাদক পাচারে ব্যবহৃত প্রাইভেট কারগাড়ী জব্দ করা হয়েছে। আটককৃত মাদক পাচারকারীরা হলেন কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকার আলী আহম্মদের পুত্র ইব্রাহীম(২২), কক্সবাজার সদরের ইসলামপুর এলাকার রশিদ আহমদের পুত্র জাহেদ হোসেন(২২), ঢাকা গোলশান ছোলমাইদ পুর্ব পাড়ার মহিউদ্দিনের পুত্র মনির হোসেন(৩২) ও পশ্চিম কলাউজান করাইল্যা পুকুর পাড় সাঁচিরাম কান্তি নাথের পুত্র সজিব কান্তি নাথ(৩০)।

থানা সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টায় ওসি জাকের হোসাইন মাহমুদ,পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম, থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল হক ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে হতে প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ইব্রাহীম,জাহেদ, মনিরের কাছ থেকে ১৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং উপজেলার চরম্বা ইউনিয়নের রাজঘাটা ০৯নং ওয়ার্ড গরম মসজিদ এর সামনে টংকাবতী সড়কের উপর অভিযান চালিয়ে ২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ সজীব কান্তি নাথকে আটক করে।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন,আটককৃত মাদক পাচারকারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে এবং ১১সেপ্টেম্বর সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com