1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

লোহাগাড়ার কলাউজানে গর্ভধারিনী মা’কে ঘর থেকে বের করে দিলেন কুলাঙ্গার পুত্র

Reporter Name
  • Update Time : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২২২ Time View


নিজস্ব প্রতিবেদক,লোহাগাড়া:


লোহাগাড়া উপজেলার পূর্ব কলাউজানের কানুরাম বাজার বনিকপাড়া এলাকায় অাপন গর্ভধারিনী মা’কে ঘর থেকে বের করে দিলেন কুলাঙ্গার এক পুত্র। ওই কুলাঙ্গার বনিকপাড়ার মৃত তরণি ধরের পুত্র সুকুমার ধর। তরণি ধরের স্ত্রী ৮৫ বছরের বৃদ্ধা রাণী ধর বলেন,তাঁর স্বামী তরণি ধর ১৫/১৬ বছর অাগে মারা যায়। তাদের সংসারে ৩ ছেলে ও ২ মেয়ে। তাঁর বড় ছেলে সুকুমার মা-বাবাকেও ভরণপোষণ করেনি এবং স্বামীর মৃত্যুর পর তার দুই মেয়ের বিয়ের ব্যাপারে কোন ধরনের সহযোগীতা করেনি। সুকুমার তার পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে অালাদাভাবে থাকতেছে। অসহায় বৃদ্ধা রাণী ধর অারো বলেন, স্বামীর মৃত্যুর পর থেকে তার অারেক পুত্র তপন ধরের সাথে দুই মেয়ে নিয়ে দিনযাপন করছি। অনেক কষ্টে অামার ছেলে তপন তার দুই বোনের বিয়ে বিয়েছে। এসময়ও সুকুমার ও তার পরিবার কোন সহযোগীতা করেনি।

স্থানীয়রা জানান, তপন তার নিজের নামে ক্রয়কৃত জায়গার উপর ১০/১২ বছর অাগে বাড়ি নির্মাণ করেছে। তপনের ৩ মেয়ে অাছে। বড়মেয়ের বিয়ে ঠিক হয় রামু উপজেলায়। সেখান থেকেই মেয়ে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়। বিয়ের অাগেরদিন তপন ও তার স্ত্রী রুপনা মেয়েকে নিয়ে রামুর উদ্যেশ্যে রওনা দেয়। এ সুযোগে সুকুমার ও তার পুত্র রাসেল তপনের বাড়িতে ডুকে বাড়ির ভিতরে থাকা তার মা রাণী ধর ও তপনের মেয়েকে বাড়ি থেকে বের করে দিয়ে দরজা বন্ধ করে দেয়। সেই থেকে বৃদ্ধা রাণী ধর ও তপনের পরিবার পথে পথে রাত কাটাচ্ছে। এব্যাপারে প্রতিকার চেয়ে গত ৯ অাগষ্ট রবিবার তপনের স্ত্রী রুপনা ধর বাদী হয়ে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসঅাই দুলাল বাড়ৈ বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি । পরে এ ঘটনায় থানায় মামলা (নং-১৪) রুজু করা হয়েছে এবং বিষয়টি তদন্তাধীন রয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com