1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৩২ অপরাহ্ন

লোহাগাড়ায় আসামীর ধারালো অস্ত্রের আঘাতে এক পুলিশ কনষ্টেবলের হাতের কব্জি বিচ্ছিন্ন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ মে, ২০২২
  • ১১৫ Time View


লোহাগাড়া প্রতিনিধি


দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়ায় আসামী ধরতে গিয়ে ১৫ (রবিবার) ধারালো অস্ত্র ( দা) দিয়ে কুপিয়ে মোহাম্মদ জনি নামের এক কনষ্টেবলের কব্জি কেটে নিয়ে আহমদ কবির (৩৫) নামের এক আসামী। আসামী কবির আহমদ লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লালার খীল এলাকার মৃত আলী হোসেনের পুত্র। এই ঘটনায় অপর কনস্টেবল এবং মামলার বাদীও আহত হয়েছে বলে জানা গেছে ।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশটিম পালিয়ে যাওয়া আসামীকে ধরতে অভিযানে রয়েছে বলেও জানিয়েছেন। পুলিশ সিত্রে জানা যায়,থানার এসআই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে সঙ্গীয় এ এস আই মজিবুর রহমান কনস্টেবল জনি ও শাহাদাতকে নিয়ে লোহাগড়া থানার মামলা নাম্বার-২৪,তাং-২৪/০৩/২০২২ইং, ধারা-১৪৩/৪৪৭/৩০৭/ ৩২৫/৩২৩/৩২৪/৪৪৮/৩৮০/৪২৭/৫০৬ দঃবিঃ এর এজাহারনামীয় দুই(২) নাম্বার আসামী কবির আহমদকে গ্রেফতার করতে মামলার বাদী আবুল হোসেন কালুকে সাথে নিয়ে লালার খীল এলাকায় যায়।

এ সময় আহমদ কবিরকে ধরতে তার বাড়িতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে ধারালো দা দিয়ে পুলিশের উপর হামলা করে।এতে পুলিশ কনস্টেবল মোহাম্মদ জনির বাম হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন হয়ে যায় এবং কনস্টেবল শাহাদত ও মামলার বাদী আবুল হোসেন কালুও আহত হয়।

পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে জনির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, পুলিশকে আহত করে পালিয়ে যাওয়া আসামি কবির আহমদকে গ্রেপ্তারের তৎপরতা চলছে। তিনি এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com