1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

লোহাগাড়ায় থানার ওসি জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে প্রায় ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার: আটক-২

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৯৩ Time View

বর্তমান সারা বিশ্বে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস নিয়ে সারা দেশ নিস্তব্ধ হয়ে পড়েছে। আর এই পরিস্থিতিতে মাদক ব্যবসায়ীরা মাদক নিয়ে ব্যস্ত।এমন করোনার মধ্যে থেমে থাকে নেই ইয়াবা ব্যবসায়ীরা। প্রতিদিন মহাসড়ক দিয়ে পাচার হচ্ছে ইয়াবার বড় বড় চালান। এর মধ্যে বসে থাকে নাই লোহাগাড়া থানার পুলিশ।ঠিক সে সময়ে লোহাগাড়া থানার পুলিশের বিশেষ অভিযানে ৫৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট সহ দু’জন মাদক পাচারকারীকে অাটক করা হয়েছে। এসময় মাদক পাচারে ব্যবহৃত ২টি গাড়ি জব্দ করা হয়েছে।জব্দ কৃত গাড়ির গুলোর নাম্বার হল চট্টমেট্রো-গ ১২-৩৭৮৬, ঢাকা মেট্রো ন ১৪-৬৩২৯।

২৪ জুলাই সকাল সাড়ে ১১টায় লোহাগাড়া থানায় এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানান সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা। এসময় তিনি বলেন, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মুল্য প্রায় ২ কোটি টাকা হবে বলে ধারনা করছে পুলিশ।লোহাগাড়া থানার পুলিশের একটি টিম প্রতিদিন মহাসড়কে দুরপাল্লার বাস, প্রাইভেট কার ও মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে হাজার হাজার ইয়াবার চালান উদ্ধার ও অনেক মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতরা হলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার গোচরা পোমরা বুড়ির দোকান এলাকার হারাধন চক্রবর্তীর পুত্র জনি চক্রবর্তী (২১) তার কাছ থেকে ৫০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। অপরজন কুমিল্লা জেলার কোতোয়ালি কাপতান এলাকার বাবুল মিয়ার পুত্র মুহাম্মদ রাসেল (৩২)।এর কাছথেকে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

থানা সুত্রে জানা গেছে, গত (২৩ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যার নির্দেশে ওসি জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার প্রচেষ্টায় একটি পুলিশ টিম সহ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দিঘীর পাড় এলাকা হতে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে জনি চক্রবর্তীর কাছ থেকে ৫০ হাজার পিচ ইয়াবা এবং মিনি ট্রাক (পিক-আপ) গাড়িতে তল্লাশি চালিয়ে রাসেলের কাছথেকে ৫ হাজার পিচ ইয়াবা সহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করে থানার হেফাজতে নিয়ে আসে।

এসময় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ হোসাইন মাহমুদ জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আজ ২৪ জুলাই সকালে তাদেরকে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com