1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

লোহাগাড়ায় ভাইয়ের প্রহারে ভাই গুরুতর জখম

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১৪৭ Time View


মোঃ সাইফুল ইসলামঃ (চট্টগ্রাম)


চট্টগ্রামের লোহাগাড়ায় আপন ছোট দু’ভাইয়ের হাতে বড় ভাই লেয়াকত আলী (৪৫) কে বেদড়ক পিটিয়ে গুরুত্বর জখম করেছে মর্মে খবর পাওয়া গেছে। আহত ব্যক্তি চরম্বা ইউনিয়নের লুকতার পাড়া সরুর বর বাড়ী এলাকার জনৈক মৃত আবদুস ছোবাহানের পুত্র বলে জানা গেছে।

এব্যাপারে লেয়াকতের স্ত্রী রাশেদা আক্তার বাদী হয়ে ২৪ আগস্ট (সোমবার) ২ জনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে প্রকাশ, রাশেদা আক্তারের স্বামী চকরিয়ায় ব্যবসা করেন,গত কয়েকদিন পুর্বে বাড়ী আসেন। গত ২২ আগস্ট দুপুরবেলা তার স্বামী বাড়ীর পার্শ্বস্থ পুকুরে গোসল করতে গেলে তার দুই দেবর জিয়াবুল ও আহমদ হোসেন পুর্ব শত্রুতার জের ধরে তার স্বামীর উপর অতর্কিতে গাছের বাটাম নিয়ে হামলা চালায়,তার স্বামীর শৌর চিৎকারে সে ঘটনাস্থলে গেলে তাকেও বাটাম দিয়ে আঘাত করে, এবং তাকে শ্লীলতাহানীর উদ্দেশ্যে তার হাতে ও পরনের কাপড় ধরে টানা হেঁছড়া করে এবং গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। ধস্তাধস্তিতে তার কানের দুল ছিড়েঁ পড়ে যায়। পরবর্তীতে তারঁ চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে দুর্বত্তরা পালিয়ে যায়। এলাকাবাসীর সহায়তায় তার স্বামীকে উপজেলা হেলথ্ কমপ্লেক্সে ভর্তি করা হয়।


এবিষয়ে রাশেদা আক্তার বলেন,আমার স্বামীকে মেরে ফেলার উদ্দেশ্যে হামলা চালিয়েছে আমার দেবরগন। মুলতঃ গাছ বাগান,জায়গা সম্পত্তির বিরোধের জের ধরেই এঘটনা ঘটিয়েছে তারা। কান্নাজড়িত কন্ঠে সে আরও বলেন,আমার স্বামী দীর্ঘদিন বিদেশ বিদেশ ছিল,সেসময় যৌথ পরিবার ছিল অনেক টাকা পয়সা পাটিয়েছিল,তাছাড়া শশুর মারা যাবার পুর্বে রেখে যাওয়া সম্পদ ও নগদ টাকার ভাগ যাতে দিতে না হয়,সেজন্য তারাঁ আমার স্বামীকে মেরে ফেলতে চাই। আমার দুটি মেয়ে একটি পুত্র সন্তান রয়েছে,আমার স্বামীর কোনকিছু হয়ে গেলে আমি কোথায় যাব,আমি এহেন ন্যাক্কারজনক ঘৃন্য হামলার বিচার চাই এবং সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com