1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

লোহাগাড়ায় হারানো ও চুরি হওয়া ৫০টি স্মার্ট ফোন উদ্ধার করেছে থানা পুলিশ, খুশী মালিকরা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ১৩৭ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন স্থানে হারানো ও চুরি হওয়া ৫০টি স্মার্ট ফোন উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২৫ মে”২০২৪ইং) রাতে লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ এর কার্যালয়ে উদ্ধারকৃত স্মার্ট ফোন গুলো প্রকৃত মালিকদের হাতে তুলে দেন ওসি মো: রাশেদুল ইসলাম।

হারানো ও চুরি হওয়া স্মার্ট ফোনের জন্য করা সাধারণ ডায়েরী সূত্রে এসব ফোন উদ্ধার করা হয়। হারানো ও চুরি হওয়া ফোন ফিরিয়ে পেয়ে প্রকৃত মালিক’রা খুবই খুশি। লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: রাশেদুল ইসলাম সহ থানা পুলিশেের মোবাইল উদ্ধার করা টিমকে ধন্যবাদ জানিয়েছেন ফোন ফিরে পাওয়া ভুক্তভোগীরা।

হারিয়ে যাওয়া স্মার্ট ফোন ফিরে পেয়ে এক নারী বলেন, ফোন হারিয়ে যাওয়ার পর থানায় জিডি করেছিলাম। কিছু দিন কোন খোজ খবর না থাকায় ভাবছিলাম আর কখনও ফোন খুঁজে পাব না। হঠাৎ থানা থেকে ফোন দিয়ে জানানো হল, আমার মুঠোফোন উদ্ধার হয়েছে। ফোনটি পেয়ে সে অনেক খুশি।

মসজিদ থেকে চুরি হওয়া মোবাইল ফিরে পেয়ে শিক্ষক বাদশা মিঞা বলেন, জিডি করা থেকে শুরু করে, ফোন উদ্ধারের পরে আমার হাতে হস্তান্তর পর্যন্ত কোন প্রকার হয়রানি বা টাকা পয়সা খরচ হয়নি। কাউকে দিয়ে সুপারিশও করানো লাগেনি। আমার ফোনটি উদ্ধার করে দেওয়ায় ওসি সহ থানা পুলিশকে ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: রাশেদুল ইসলাম বলেন, বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া মোবাইলের জিডির সূত্র ধরে বিভিন্ন এলাকা থেকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মধ্য দিয়ে ৫০টি স্মার্ট ফোন উদ্ধার করা হয়েছে। এসব মোবাইল প্রকৃত মালিকদের হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে। আর যারা বিভিন্ন সমস্যার কারণে আসতে পারে নাই, তাদের মোবাইল গুলো থানা হেফাজতে রয়েছে এবং তাদেরকে পরে হস্তান্তর করা হবে। তাদের মোবাইল ফোন উদ্ধার করতে পেরে আমি নিজেই আনন্দিত। এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে। তবে নিত্য প্রয়োজনীয় মূল্যবান মুঠোফোন ব্যবহারের ক্ষেত্রে মানুষদের আরও সচেতন হতে হবে।

তিনি আরও বলেন, কিছু দিন আগেও আরও ৩০টি স্মার্ট ফোন উদ্ধার করা হয়েছে। অপরাধ দমন ও মানুষের সেবা দানের ক্ষেত্রে পুলিশের সক্ষমতা অনেকগুন বৃদ্ধি পেয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com