1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ২ দোকান মালিক’কে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৯৫৬ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ও পদুয়া ষ্টেশনের ২ দোকান মালিক’কে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আজ ২৪ জুন”২০২১ইং বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু।

জানা যায়, লোহাগাড়া উপজেলার আমিরাবাদ পুরাতন বিওসি শাহ্ আমানত বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও খাবার পরিবেশন বিএসটিআইয়ের লাইসেন্স না থাকার দায়ে নিরাপদ খাদ্য আইনের (২০১৩ এর ৩৯) ধারামতে ১ লক্ষ টাকা এবং পদুয়া নবাবী কিচেনে ডিলিং লাইসেন্স ও স্বাস্হ্য সনদ না থাকার দায়ে ভোক্তা অধিকার আইনের (২০০৯ এর ৫৩) ধারামতে ২০ হাজার টাকা সহ মোট ১ লক্ষ ২০ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবীব জিতু বলেন, উপজেলার আমিরাবাদ পুরাতন বিওসি শাহ্ আমানত বেকারীর বিএসটিআইয়ের লাইসেন্স না থাকার দায়ে এবং পদুয়া নবাবী কিচেনে ডিলিং লাইসেন্স ও স্বাস্হ্য সনদ না থাকার দায়ে ২টি মামলায় এই প্রতিষ্ঠান গুলোকে ১ লাখ ২০ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। এই অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মুহাম্মদ শের আলী, লোহাগাড়া থানার এস.আই সামশুদ্দৌহা সহ আরও অনেকেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com