1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ৪১টি মামলায় ১২ হাজার ৭’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

Reporter Name
  • Update Time : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১২৪ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজ সংলগ্ন মহাসড়ক এলাকায় অনিবন্ধিত মোটরযান, ত্রি হুইলার, ড্রাইভিং লাইসেন্স বিহীন মোটরযান চালানো রেজিস্ট্রেশন ও হেলমেট ছাড়া মোটর‍যান চালানোর দায়ে ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধে ৪১জনকে ৪১টি মামলায় মোট ১২ হাজার ৭’শত টাকা জরিমানা আদায় করা হয়।

০৮ আগস্ট”২০২২ইং সোমবারে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান জানান, মহাসড়কে অনিবন্ধিত মোটরযান, ত্রি হুইলার, ড্রাইভিং লাইসেন্স বিহীন মোটরযান চালানো রেজিস্ট্রেশন ও হেলমেট ছাড়া মোটর‍যান চালানো সহ বিভিন্ন অপরাধে মোট ৪১ জনকে ৪১ টি মামলায় মোট ১২ হাজার ৭’শত টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় সড়ক পরিবহন আইন মেনে চলতে সকলকে সচেতন করা হয়। মহাসড়কে ত্রি হুইলার চলাচল করতে মহামান্য হাইকোর্টের নিষেধাজ্ঞা প্রতিপালনের জন্য চালকদের নির্দেশনা দেয়া হয়। পরবর্তীতে আইন অমান্য করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

অভিযানকালে উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানার এস.আই দুলাল বাড়ৈ, উপজেলা ভূমি অফিসের নয়ন দাশ সহ পুলিশ বাহিনীর সদস্যরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com