1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২টি দেশীয় অস্ত্র ও গুলীসহ আটক-৪

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১২২ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২টি দেশীয় তৈরী এলজি, ২৩ রাউন্ড কার্তুজ, ০১ রাউন্ড পিস্তলের গুলি, ৯১ রাউন্ড রিভলবারের গুলি জব্দসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ।

গতকাল (০১ মার্চ) গভীর রাতে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুুহাম্মদ আতিকুর রহমান এবং এসআই নুরুন্নবী’র নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম আমিরাবাদ মল্লিক ছোবহান নাথ পাড়াস্থ ডা: এসকে নাথের মাটির বসত বাড়িতে তল্লাশী চালিয়ে ডাঃ এসকে নাথের দু`পুত্রসহ ৪জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন- উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবাহান নাথ পাড়ার মৃত সুনীর কুমার নাথ প্রকাশ ডাঃ এসকে নাথের পুত্র বিশ্বজিৎ নাথ শিবু (৪৩), রাজিব নাথ (৩০), চট্টগ্রামের পাঁচলাইশ পশ্চিম ষোলশহর এলাকান মানিক রঞ্জন নাথের পুত্র অভিরাম নাথ (৩১) এবং কক্সবাজার চকরিয়া দুলাহাজার রংমহল এলাকার মিলন চন্দ্র নাথের পুত্র শংকর নাথ (৪৩)।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে থানা পুলিশের বিশেষ টিম উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে ২টি দেশীয় তৈরী এলজি, ২৩ কার্তুজ, এক রাউন্ড পিস্তলের গুলি, ৯১ রাউন্ড রিভলবারের গুলিসহ ৪জনকে আটক করা হয়। এ ঘটনায় ৭জন এবং অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে লোহাগাড়া থানার মামলা নং-০৬, তারিখ-০২ মার্চ”২০২৩ইং ধারা- দি আর্মস এ্যাক্ট ১৮৭৮এর ১৯এ/১৯(এফ) রুজু করা হয়েছে।

অন্যদিকে পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com