1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

শাসক নয়, সেবক হয়ে দোহাজারী পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর হতে চান মোঃ রফিক

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৮৪ Time View


চন্দনাইশ উপজেলার নব গঠিত দোহাজারী পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ড থেকে জনগনের ভালবাসা ও বিশ্বাস নিয়ে গ্রাম বাংলার হতদরিদ্র জনগোষ্টির অবহেলীত ওয়ার্ড থেকে জনগণের সু-শাসন প্রতিষ্ঠা, এলাকার উন্নয়ন দলমত,ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের কাছে শাসক নয়, সেবক হয়ে ওয়ার্ডবাসীর পাশে থাকতে চান সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মরহুম আবদুর রজ্জাক স্মৃতি সংসদের চেয়ারম্যান, আল-মদিনা জামিয়া মসজিদ পরিচালনা কমিটির সভাপতি,

পৌরসভা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা, মেসার্স রফিক ট্রেডার্স ও মেসার্স রফিক ইঞ্জিনিয়ারিং এর স্বত্বাধিকারী মোঃ রফিক উদ্দীন মিয়া।

খোঁজ নিয়ে জানা যায়,সাদা মনের,হাস্য উজ্জ্বল ব্যক্তি রফিক উদ্দীন মিয়া, তিনি একজন সমাজের প্রকৃত সেবক, তিনি করোনাকালীন সময়ে অত্র ওয়ার্ডের বিভিন্ন সম্প্রদায়ের মানুষকে নিরবে সাহায্য সহযোগীতা করে গেছেন। মাদ্রাসা, মসজিদ,মন্দির নির্মাণে তার দানের হাত প্রসারিত ছিল সবসময়।

এছাড়াও সম্প্রতি নিজ অর্থায়নে দোহাজারী লালুটিয়া হিমছড়ি মরহুম ইছহাক ফকির ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য নলকুপ বসিয়ে দিয়েছেন। তিনি ঈদুল ফিতরসহ গরীর,অসহায় দুঃখী ওয়ার্ডের বিভিন্ন মানুষকে সহযোগীতা করে গেছেন। তাছাড়া যুব সমাজকে মাদক,সন্ত্রাস,ইভটিজিং থেকে বিরত রাখতে বিভিন্ন খেলা ধুলায় স্পসরসহ নিজের পিতার নামে ফাউন্ডেশনের মাধ্যমে কয়েকবছর ধরে ফুটবল ম্যাচের আয়োজনও করছেন। ফলে ওয়ার্ডবাসীও মনে করছেন একজন শিক্ষানুরাগী, সমাজসেবক ও পরোপকারী রফিককে কাউন্সিলর হিসেবে জয়ী করলে সকলের সুঃখে দুঃখে অংশিদারসহ পাহাড় বেষ্টিত অবহেলিত এলাকার ব্যাপক উন্নয়ন করতে পারবে।

এ ব্যাপারে ৮নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী রফিক উদ্দীন মিয়া বলেন, মানুষের সেবার ব্রত নিয়ে শাসক হিসেবে নয়, সেবক হিসেবে জনগণের পাশে থাকতে এবং ওয়ার্ডবাসীর ভালবাসার প্রতিদান দিতে আরো বেশী সেবার মানস নিয়ে কাউন্সিলর প্রার্থী হিসেবে মত প্রকাশ করেছি। সুতরাং সষ্ট্রাই আমার সহায়, জনগন আমার শক্তি। তারা চাইলে আমি ইনশাল্লাহ অবশ্যই জয়ী হয়ে তাদের সুঃখে থাকতে পারব এবং একটি আধুনিক উন্নত ডিজিটাল ওয়ার্ড গঠনের চেষ্টা করব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com