1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

শাহসূফি হযরতুলহাজ্ব মাওলানা সৈয়দ শফিউল বশর (কঃ) আল হাছানী আল মাইজভান্ডারীর ৩ দিন ব্যাপী খোশরোজ শরীফ শুরু।

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ Time View

রফিকুল আলম :

মাইজভান্ডারী ত্বরিকার অন্যতম সাধক গাউছে জামান শাহসূফি হযরতুলহাজ্ব মাওলানা সৈয়দ শফিউল বশর (কঃ) আল হাছানী আল মাইজভান্ডারীর ১০৫ তম পবিত্র খোশরোজ শরীফ ১৮,১৯ ও  ২০ ফেব্রুয়ারী ৩ দিন ব্যাপী চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফস্থ গাউছিয়া রহমান মঞ্জিলের উদ্যোগে অনুষ্ঠিত হবে। প্রধান দিবস বৃহস্পতিবার হলে আজ রবিবার থেকে ভক্তরা মাইজভান্ডার শরীফে আসতে থাকায় প্রচুর ভক্তের সমাগম হচ্ছে। খোশরোজ শরীফ উপলক্ষ্যে গাউছিয়া রহমান মঞ্জিল বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে, মাজারে গিলাফ ছড়ানো,পুষ্প অর্পন, খতমে কোরআন,ছেমা মাহফিল,মিলাদ মাহফিল,তবারুক বিতরণ ও আখেরী মোনাজাত। খোশরোজ শরীফ উপলক্ষ্যে দেশের বিভিন্ন প্রাপ্ত হতে ভক্তবৃন্দরা বিভিন্ন যানবাহন যোগে মাইজভান্ডার শরীফে আসতে শুরু করেছে।
খোশরোজ শরীফের প্রধান দিবসে কয়েক লক্ষ ভক্তের মিলন ঘটবে । খোশরোজ শরীফে আইন শৃঙ্খলা রক্ষার্থে থানা পুলিশের সাথে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।সে সাথে গাউছিয়া রহমান মঞ্জিলের কয়েক শতাধিক সেচ্ছা সেবক রয়েছে। নাজিরহাট হাইওয়ে পুলিশ সড়কে যানজট নিরসনে কাজ করছে।
এদিকে ,আগত ভক্তরা গাউছিয়া রহমান মঞ্জিলে সাজ্জাদনশীন শাহাজাদায়ে গাউছুল আজম হযরত শাহ্ সূফী আলহাজ্ব মাওলানা সৈয়দ মুজিবুল বশর আল হাছানী আল মাইজভান্ডারী সহ অন্যান্য সকল সাজ্জাদনশীনদের সাক্ষাত করে দোয়া কামনা করবেন। তাছাড়া মাইজভান্ডার শরীফের সকল রওজায় আগত ভক্তরা কোরআন তেলওয়াত ও জিকিরআজগার করে আল্লাহর নিকট প্রার্থনা করবেন।

কর্মসুচী শেষে ২০ ফেব্রুয়ারী বিশ্ব উম্মার সুখ সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করবেন সাজ্জাদানশীন শাহ্জাদায়ে গাউসুল আযম হয়রত শাহ্সুফী আলহাজ্ব মাওলানা সৈয়দ মুজিবুল বশর আল-হাছানী আল মাইজভান্ডারী।
এদিকে গুরুত্ব পূর্ণ স্থান সহ মাইজভান্ডার শরীফে ব্যাপক আলোক সজ্জা ও সিসি ক্যামরা বসানো হয়েছে। খোশরোজ শরীফ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে বলে জানা যায়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com