1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

শাহসূফী সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারী (ক.) বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে প্রশাসনিক সমন্বয় সভা অনুষ্টিত

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ২৫৫ Time View

রফিকুল আলম  :

শাহসূফী সৈয়দ মইনুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী (ক.) আগামী ১৮ ও ১৯ আগষ্ট ২ দিন ব্যাপী ১২ তম বার্ষিক ওরশ শরীফ  উপলক্ষে ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফে
প্রশাসনিক সমন্বয় সভা ৩০ জুলাই রাতে মাইজভান্ডার দরবার শরীফে মইনীয়া মঞ্জিলে আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারীয়ার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়।
উপজেলা  সহকারী কমিশনার ( ভূমি) এটিএম কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন রাহবায়ে শরীয়ত ও ত্বরীকত মাওলানা শাহসূফী ড. সৈয়দ সাইফুদ্দীন আল হাচানী আল মাইজভান্ডারী। বিশেষ অতিথি ছিলেন, নাজিরহাট হাইওয়ে থানার সেকেন্ড অফিসার আনিসুর রহমান,ফটিকছড়ি থানার এস আই মোহাম্মদ ভুলু মিয়া,কাজী মুহাম্মদ শহিদুল্লাহ, আলহাজ্ব আব্দুল কুদ্দুস ও কবির চৌধুরী।
মাওলানা মুহাম্মদ বাতেন আনসারীর সঞ্চলনায়
এতে আরো বক্তব্য রাখেন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, সাংবাদিক এসএম মোরশেদ মুন্না, সাংবাদিক এমরান ফরহাদ,তৌহিদুল আলম মেম্বার,আব্দুল হালিম সুজন মেম্বার, মো: এসকান্দার, মোজাম্মেল হোসেন ও নুরুল ইসলাম। সভায় বিভিন্ন যানবাহন সমিতির নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। সভায় ওরশ শরীফের যাবতীয় কার্যক্রম সুন্দর ভাবে সম্পন্ন করতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। সে সাথে সকলের সহযোগিতা কামনা করা হয়। সভা শেষে সকল উম্মাহর কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন, মাওলানা শাহসূফী ড. সৈয়দ সাইফুদ্দীন আহমেদ আল হাচানী আল মাইজভান্ডারী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com