1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

শীতার্ত মানুষের পাশে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরাম

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
  • ১৩৬ Time View

আমিনুল ইসলাম রুবেল,

চন্দনাইশ দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নিয়ে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরাম। চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ উদ্দীনের ব্যবস্থাপনয়া আজ ২৮ জানুয়ারি বৃহস্পতিবার সকালে গাছবাড়িয়াস্থ সাংবাদিক ঐক্য ফোরাম কার্যালয়ে ফোরামের সভাপতি মো. আবু তোরাব চৌধুরীর সভাপতিত্বে এবংসাধারণ সম্পাদক মো. কামরুদ্দিনের সঞ্চালনায় এক আলোচনা সভা ও কম্বল বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুমায়ুন কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহাজারী প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক এম এ রাজ্জাক রাজ, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দীন বাবুল, প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলার সভাপতি মাষ্টার মো.নাজিম উদ্দীন, সাবেক ছাত্রনেতা জমির উদ্দিন চৌধুরী, মাষ্টার সোলাইমান, সাংবাদিক ঐক্য ফোরামের সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল ইসলাম রুবেল, দপ্তর সম্পাদক মো. খালেদ রায়হান, প্রচার সম্পাদক মো.জাহিদুর রহমান চৌধুরী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন আবীর প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, এই শীতে রেললাইনের ঐ বস্তিতে, বাসস্ট্যান্ডে,গাছতলায় কিংবা ব্রিজের রেলিংয়ে লুঙ্গি অথবা গামছা দিয়ে শরীরটা মুড়িয়ে শুয়ে আছে কত ছিন্নমূল মানুষ আর পথশিশু। একটি উষ্ণ কাপড়ের অভাবে শীতের সাথে আলিঙ্গন করে রাত্রিযাপন করছে। অথচ, আমি-আমরা আর আপনারা যারা আছেন বিত্তবানরা তারা হয়তো গেলো বছরের শীত সিজনের পোশাকটা থাকা সত্তেও আরেকটা কেনার ইচ্ছে করছেন।

কেউ আবার হাজার খানেক টাকা দিয়ে কিনেও নিয়েছেন। সে যাই হোক পুরনোটা দিয়ে আপনি পারেন অসহায়-দরিদ্র আর ছিন্নমূল শীতার্ত মানুষগুলোকে হাড় কাঁপানো শীত থেকে বাঁচাতে। তাই সকলকে এই শীতার্তদের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতা করতে হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com