1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

শ্রীলঙ্কা থেকে ফটিকছড়িতে এসে বিঁয়ের পিঁড়িতে বসল তরুণী। মানুষের ভিড় এড়াতে বিয়ের কাজ সারলেন চুপিসারে।

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ১৬ Time View

রফিকুল আলম, ফটিকছড়ি :

বিভিন্ন দেশ থেকে প্রেমের টানে বাংলাদেশে ছুটে আসছেন প্রেমিকা। স্যোসাল মিডিয়ার হোয়াটসপ্,ইমু ও মেসেঞ্জার সহ নানা ভাবে যোগাযোগ মনের ভাব বিনিময়ের পর তাদের অনেকেই বিবাহ বন্ধনেও আবদ্ধ হচ্ছেন। যা সম্প্রতি ভাইরাল খবরে রুপ নিচ্ছে।
এরকম একটি ঘটনা এবার ঘটল চট্টগ্রামের ফটিকছড়িতে উপজেলায়। তাদের বিয়ের বিষয়টি মানুষের মধ্য যেন দ্রূত ছড়িয়ে না পড়ে,সে জন্য চুপিসারে বিয়ের কাজ সম্পাদন করলে ও ডোলের বাজনার আওয়াজ কি কাপড় দিয়ে ঢেঁকে রাখা যায়। অবশেষে ছড়িয়ে পড়ে চর্তুদিকে।
জানা যায়,প্রেমের টানে এসে মোহাম্মদ মোরশেদ নামের এক প্রবাসী যুবককে বিয়ে করেছেন পচলা নামের শ্রীলঙ্কার এক তরুণী। গত ৬ জুন এ দম্পতির ১ লাখ ১ টাকা বিয়ের কাবিনে আকদ সম্পন্ন হয়।  আর ৭ জুন রাতে তাদের বিয়ে পরবর্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মোহাম্মদ মোরশেদ ফটিকছড়ি পৌরসভার ৫নং মুনাফখিল এলাকার মোহাম্মদ এজাহার মিয়ার পুত্র।
জানা যায়, মোরশেদ দুবাই প্রবাসী। সেখানে থাকাকালীন গত কয়েক বছর আগে পচলা নামের এক সুন্দরী তরুণীর সাথে পরিচয় হয়। পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তারা বিয়ের সিদ্ধান্ত নেন।
বিয়ে উপলক্ষে পচলা এবং তার পরিবার বাংলাদেশে আসেন। বিয়ের পর নব দম্পতিকে দেখতে ভিড় করেন আত্মীয় স্বজনরা ও প্রতিবেশীরা।
তবে মানুষের ভীড় হবে বলে বিষয়টি মিডিয়া কিংবা স্থানীয়দের কাছ থেকে একটু আড়ালে রাখা হয় বলে জানান, মোরশেদের ছোট ভাই রাকিব। তিনি জানান,তাঁর ভাবী নববধুর বাড়ি শ্রীলঙ্কা, তাদের দুবাইয়ে পরিচয়। বিয়ের জন্য ভাবীর পরিবারও বাংলাদেশে এসেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com