1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

সরই ইউপি নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডের জনসাধারণ পুনরায় মেম্বার হিসাবে দেখতে চাই শিরু আক্তারকে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২১২ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী ইউপি নির্বাচনে বান্দরবানের লামা উপজেলার ৫নং সরই ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে মহিলা মেম্বার পদপ্রার্থী (বর্তমান মেম্বার) শিরু আক্তারকে পুনরায় মেম্বার হিসাবে দেখতে চাই এলাকার জন-সাধারণ।

জানা যায়, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় বর্তমান মেম্বার শিরু আক্তার গতবারে নির্বা‌চিত হওয়ার পর থেকে এলাকায় রাস্তাঘাট, মসজিদ, বক্স কালভার্ট, ব্রিজ, স্কুলের নতুন ভবন, রাস্তার দ্বারা লাইট, মুজিববর্ষ উপলক্ষে বাড়ি নির্মান, গভীর নলকূপ, ন্যায়য্যমূল্য ও ভিজিডি চাউল, নিজ অর্থায়নে বিভিন্ন স্কুলের রান্নাঘর তৈরি, সৌরবিদ্যুত স্থাপন, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্ত ভাতা সহ বিভিন্ন অব‌কাঠামোগত ব‌্যাপক উন্নয়ন কাজ করেছেন বলে জানা যায়।

তাছাড়াও তিনি ৫নং সরই ইউনিয়ন মহিলা আওয়ামী- লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন পরিষদের মহিলা (প্যানেল-চেয়ারম্যান) হিসাবে বিপুল ভোটে নির্বাচিত হন। তিনি সরই উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য হিসেবেও দায়িত্বরত রয়েছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের খুব সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। তিনি অনেক গরীব হতদরিদ্র পরিবারের মেয়ের বিবাহ সহ তাদের বিপদ-আপদে বিভিন্ন ধরনের সহযোগিতাও করে যাচ্ছেন। তাই এলাকাবাসী ম‌নে কর‌েন আগামী ইউ‌পি নির্বাচ‌নেও মেম্বার হিসাবে পুনরায় দেখতে চাই শিরু আক্তার কে। বর্তমান ইউপি সদস্য শিরু আক্তারের স্বামী মো. ইসলাম সরই ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও আন্দারি দেরাজ মিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৯৯১ সাল থেকে খুব সুনামের সহিতে সভাপতির দায়িত্ব পালন করে আসতেছে। তাছাও তার অসংখ্য সামাজিক বিভিন্ন কাজে অসংখ্য ভূমিকা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মেম্বার শিরু আক্তার একজন সহজ-সরল ভালো মহিলা। সে করোনার সময় গরীব অসহায় মানুষদেরকে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন ধরনের সহযোগিতা করেছেন। আমরা তাকে অত্যন্ত ভালো একজন মহিলা হিসাবে জানি। কিছু না দিতে পারলেও যে একটা হাসি দিয়ে কথা বলে তাতেই আমরা খুশি। তিনি ইউ‌পি সদ‌স্যের দায়িত্ব পাওয়ার পর থেকে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজী, মাদক ও ভূমিদূস্য সহ বিভিন্ন ধরনের অপরাধ দূর করতে কর্মীদের নিয়ে নিঃরলস পরিশ্রম করে গেছেন। তাই এলাকাবাসীর বিশ্বাস তারই পক্ষে সম্ভব সন্ত্রাস, চাঁদাবাজী, মাদক ও ভূ’মিদূস্যতা সহ বিভিন্ন ধরনের অপরাধ পুরোপুরি নিয়ন্ত্রণে রেখে পিছিয়ে পড়া মানুষদের ভাগ্যের দ্রুত উন্নয়ন ঘটানো।

এ সময় বর্তমান মেম্বার শিরু আক্তার বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় এলাকায় রাস্তাঘাট সহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করেছি। আগামী নির্বাচনে যদি আমাকে এলাকাবাসী ভোট দিয়ে নির্বাচিত করে আমি এলাকার মানুষের জন্য এবং এলাকার স্বার্থে বাকি যে কাজ রয়েছে তা সবগুলো সমাপ্ত করবো ইনশা-আল্লাহ্।

সরই ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য শিরু আক্তার এলাকার জনসাধারণের আন্তরিক দোয়া, ভালোবাসা ও সহযোগীতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com