1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

সরকারী জায়গা পূণঃউদ্ধারে এক সাপ্তাহ সময় দিলেন বেদখলকারীকে রাউজান প্রশাসন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৮ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

হলদিয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের বেদখল হওয়া ৫০ভাগ জায়গা পূণঃউদ্ধারে পরিমাপ করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

একই সাথে চিকিৎসা সেবাই জাতীয় পুরুস্কার হওয়া এই স্বাস্থ্য কেন্দ্রটি পরিদর্শন করেছেন উপজেলা প্রশাসন। ১২ সেপ্টেম্বর শনিবার উপজেলা পারিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের নেতৃত্বে জায়গা পরিমাপ ও স্বাস্থ্য কেন্দ্রটি পরিদর্শন করা হয়। জানা যায়, হলদিয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের মোট জায়গার পরিমান ৯২ শতক বা ২৩ গন্ডা।

তৎমধ্যে বর্তমানে আছে ৪৮শতক বা ১২ গন্ডা। বেদখলে আছে প্রায় ৪৪ শতক বা ১১ গন্ডা। বেদখনকৃত জায়গা পূণঃউদ্ধারে উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা স্বাস্থ্য কেন্দ্রর পূর্ব পাশের রহিম মিয়া ও রফিক মিয়া। পশ্চিম পাশের ভাগ্যধন ভট্টচার্য ও উত্তর পাশের মোহাম্মদ পারভেজকে আগামী এক সাপ্তাহ সময় দিয়ে তাদের জায়গার কাগজপত্র জমা দিতে বলা হয়েছে। অন্যতায় স্বাস্থ্য কেন্দ্রের জায়গা পূণঃউদ্ধরে সকল স্থাপনা ভেঙ্গে ফেলা হবে বলে তাদের জানানো হয়। পরে উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রটি পরিদর্শন করেন।

পরিদর্শন কালে প্রসূতি মায়েদের ব্যবহৃত টয়লেট পরিবর্তন করে ইংলিশ কমেট করার জন্য স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে দির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহমুদ ভূইঁয়া, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা লিকসন চৌধুরী, স্থানীয় চেয়ারম্যান শফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এসএম বাবর, রুনু ভট্টাচার্য, তৌহিদুল আলমসহ স্বাস্থ্য বিভাগের নেতৃবৃন্দরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com