1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

সাংসদ ফজলে করিম চৌধুরী’র সুস্থতায় শ্যামা মন্দিরে প্রার্থনা ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১৭২ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান পৌরসভা ৪নং ওয়ার্ডস্থ কুন্ডেশ্বরী এলাকায় করোনায় আক্রান্ত এবিএম ফজলে করিম চৌধুরী এমপি সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৮ আগষ্ট রাতে অগ্নির্বীণা সংসদ ও শ্রী শ্রী শ্যামা মন্দির কমিটির পক্ষ থেকে এই প্রার্থনা সভার আয়োজন করা হয়। প্রার্থনা সভা ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আআওয়ামীলীগের সসহ-সভাপতি পৌর কাউন্সিলর কাজী মোহাম্মদ ইকবাল। উপস্থিত ছিলেন রাউজান পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী,

বাংলা ব্যাংক এর কদমতলী শাখার ব্যবস্থাপক কাজী মো ইজাজ, রাউজান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন চৌধুরী পিবলু, গহিরা ব্যবসায়ী কল্যাণ সমিতির উপদেষ্টা আনোয়ার পারভেজ, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সালাউদ্দিন, গহিরা সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, গহিরা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি কে এম আবদুল্লাহ আল মতিন, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক খোকন, অগ্নীবীণা সংসদের সভাপতি শিমুল সিনহা, সহ-সভাপতি বসু চোধুরী, লিটন চৌধুরী, সুমন রক্ষিত, চন্দন দে, অসীম চৌধুরী, সুমন চৌধুরী, তমাল ধর, পুরোহিত শম্ভু চক্রবর্তী, ওয়ার্ড যুবলীগে সাধারণ সম্পাদক শিপুল চৌধুরী, মোহাম্মদ বকতিয়ার, মোহাম্মদ রিদওয়ান, মোঃ রাজু, মোঃ কামরুল প্রমুখ।

প্রার্থনা উপস্থিত ভক্তদের কাউন্সিলর কাজী ইকবাল বলেন, রাউজানের সাংসদ রাউজান বাসীর দোয়া ও আশির্বাদে এখন অনেকটা সুস্থ আছেন। রাউজানের প্রতিটি মসজিদ, মন্দিরে সাংসদের সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিন করা হয়েছে। সৃষ্টিকর্তা আমাদের প্রিয় নেতাকে নতুন জীবন দান করেছেন।

তিনি অচিরেই আমাদের কাছে ফিরে আসবেন। জনগনের কল্যাণে আবারো কাজ শুরু করবেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com