1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

সাজেদা-খায়ের ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ করেন চন্দনাইশ আ’লীগের সহ-সভাপতি আবদুল মালেক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১৫৫ Time View

চন্দনাইশ প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় প্রায় ৪ হাজার জন শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে সাজেদা খায়ের ফাউন্ডেশন। গত বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর থেকে শুরু হয়ে সোমবার ২১ ডিসেম্বর পর্যন্ত চলছে এ কার্যক্রম।

চন্দনাইশ উপজেলায় ২ টি পৌরসভা ও ৮ টি ইউনিয়নসহ সাতকানিয়া আংশিক এলাকার ৬টি ইউনিয়নে এসব কম্বল বিতরণ করা হবে। চন্দনাইশে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন, সাংগু গ্রুপ অব কোম্পানি চেয়ারম্যান, সাজেদা খায়ের ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সভাপতি এম এ তাহের।

তাঁর ধারাবাহিকতায় ২১ ডিসেম্বর ৫ম দিনের মত শীতবস্ত্র বিতরণ করেন সাজেদা-খায়ের ফাউন্ডেশনের পক্ষে স্থানীয় নেতৃবৃন্দ। ৫ম দিনে কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল মালেক রানা, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক এ্যাডভোকেট আবু ছালেহ, মাদক নিয়ন্ত্রন কমিটির সভাপতি কাজী তৌহিদ, মোস্তফা-জহির বিদ্যা নিকেতন পরিচালনা পর্ষদ সভাপতি নুর শাহেদ শহীদুল্লাহ, তরুণ সংঘের সভাপতি আরমান জুয়েলসহ প্রমুখ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে আবদুল মালেক রানা বলেন, “আওয়ামীলীগের প্রয়াত নেতা খায়ের আহমদের সুযোগ্য পুত্র সাঙ্গু গ্রুপের চেয়ারম্যান এম.এ.তাহের নাড়ীর টানে রাজধানী হতে নিজ এলাকায় বার বার সহযোগিতা হাত প্রসারিত করেন, তাঁর এই সহমর্মিতার জন্য চন্দনাইশবাসীর পক্ষে অশেষ কৃতজ্ঞতা জানান তিনি”। আবু ছালেহ বলেন “চট্টগ্রাম-১৪ আসনের প্রতিটা ইউনিয়নে চার হাজার শীতবস্ত্র বিতরণ করায় ট্রাস্টি চেয়ারম্যান এম এ তাহের ও সাজেদা-খায়ের ফাউন্ডেশনের উত্তরোত্তর সফলতা কামনা করেন”।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com