1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

সাতকানিয়ায় সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্র নিহত, আহত ৩

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৭৪ Time View


নিউজ ডেস্ক


চট্টগ্রামের সাতকানিয়ায় সিএনজি অটোরিক্সা ও ডাম্পার ট্রাকের সংঘর্ষে পিতা-পুত্র নিহতসহ ৩জন আহত হয়েছে। উপজেলার এওচিয়া আদর্শ ছনখোলা এলাকার গুনাগরি সড়কে আজ মঙ্গলবার বিকাল ৫টায় এ দূর্ঘটনাটি ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, ছোটন দাশ তার স্ত্রী ও সন্তানকে নিয়ে সিএনজি অটোরিক্সাযোগে বাশঁখালী থেকে বেড়িয়ে বান্দরবান কালাঘাটা এলাকার নিজ বাড়ীতে ফেরার পথে আজ মঙ্গলবার বিকাল ৫টায় সাতকানিয়ার এওচিয়া আদর্শ ছনখোলা এলাকার গুনাগরি রাস্তার মাথা এলাকায় পৌঁছলে বাঁশখালীমুখী ডাম্পারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ঘটনাস্থলে সিএনজিতে থাকা ছোটন দাশ (৪৫) ও তার পুত্র শুভ্র দাশ (১২) নিহত হয় ও ছোটন দাশের স্ত্রী সোনালী দাশ (৩৫) গুরুত্বর আহত হয়। এছাড়াও সিএনজি চালক বাঁশখালী কালিপুর এলাকার মর্তুজালী (৩১) ও সাতকানিয়া এওচিয়া এলাকার মোঃ পারভেজ (৩৩) আহত হয়েছে। আহতদের বাঁশখালী মা ও শিশু হাসপাতাল নেওয়ার পর সোনালী দাশের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় সিএনজি অটোরিক্সাটি ধুমড়ে মুছড়ে যায়। সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com