1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

সাতকানিয়ার খাগরিয়ায় বিট পুলিশিং সভায় এএসপি সার্কেল শিবলী নোমান।

Reporter Name
  • Update Time : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ২৫৮ Time View

এস এম মহিউদ্দিন

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের আইন শৃংখলা রক্ষার্থে এক বিট পুলিশিং সভা সাতকানিয়া থানা অফিসার(ইনচার্জ) আনোয়ার হোসেনের সভাপতিত্বে খাগরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল ৩ টায় অনুষ্টিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া – লোহাগাড়া থানার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শিবলী নোমান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম-কর্মসংস্হান বিষয়ক সম্পাদক আকতার হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদ আজগর চৌধুরী, নাজিমউদ্দীন চৌধুরী রোকন, খাগরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সহ- সভাপতি মুন্সী আব্দুর রউফ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর আবু,শিক্ষক মোহাম্মদ আইয়ুব আলী,শিক্ষক নটু কান্তি বিশ্বাস প্রমুখ।

সভায় প্রধান অতিথি বলেন- আইন শৃংখলা রক্ষার জন্য আপনাদের নিজ নিজ সন্তানদের দিকে নজর রাখতে হবে।যাতে আপনার সন্তান বিপথে ধাবিত না হয়। সামনে আসছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান – মেম্বার দের ভোট অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে যাতে কোন সহিংসতা না হয় এবং নিজ নিজ ভোট লাইনে সারিবদ্ধভাবে দিতে পারে তার পরিবেশ গড়ার জন্য উদৌগ নিতে হবে। তিনি আরো বলেন – মাদক এ দেশের জন্য একটা বড় সমস্যা। তাই মাদক সেবক ও মাদক ব্যবসায়ীদেরকে প্রশাসনের হাতে তুলে দেয়ার আহ্বান জানান। সভাশেষে অনুষ্ঠানের সভাপতি সাতকানিয়া থানার অফিসার (ইনচার্জ) আনোয়ার হোসেন সভার সমাপ্তি ঘোষনা করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com