1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

সাতকানিয়ায় আগুনে ক্ষতিগ্রস্থ চণ্ডী বৈদ্য বাড়ি পরিদর্শন করলেন এম পি নজরুল

Reporter Name
  • Update Time : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪ Time View

সাতকানিয়া প্রতিনিধি
চট্টগ্রাম -১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ। বিশেষ করে আওয়ামী সরকারের আমলে এ দেশে সংখ্যালঘু সম্প্রদায় শিক্ষা, চাকুরী ও নিরাপদে বসবাস করে আসছে সেই আবহমানকাল থেকে। তবুও মাঝে মাঝে কিছু দুষ্টচক্র সম্প্রতি বিনষ্টের জন্য অনেক খারাপ কাজ করে থাকে। এমনই একটি খারাপ কাজ হচ্ছে শতবর্ষীয় চণ্ডী বৈদ্য বাড়ির কাছারিঘরে আগুন দেয়া। এরকম সাম্প্রদায়িক সম্প্রীতি যারাই নষ্ট করেছে তারা আমাদের দলের হলেও তাদের ছাড় নাই, ক্ষমা নাই। আমি থানা প্রশাসনকে বলছি, এ ঘটনায় যারা জড়িত থাকুক তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।না হয় ওই কুচক্রীরা আবারও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের দুঃসাহস দেখাবে।

তিনি আজ রবিবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে চট্টগ্রামের সাতকানিয়ার কেঁওচিয়া ইউনিয়নের তেমুহানী গ্রামের চণ্ডী বৈদ্য বাড়িতে রাতের আঁধারে অকটেন দিয়ে পুড়িয়ে দেওয়া কাছারিঘর পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন।

এম.পি নজরুল ইসলাম আরও বলেন, যেই সাতকানিয়ায় এক সময় জামায়াত-শিবির অস্ত্র নিয়ে উলঙ্গ নৃত্য করে শান্ত সাতকানিয়াকে অশান্ত করে সাধারণ মানুষকে জিম্মি করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে তাণ্ডব চালিয়েছিল, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে অশান্ত জনপদকে শান্তির জনপদে পরিণত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, কেঁওচিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ওচমান আলী, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ চন্দনাইশ উপজেলার সহ সভাপতি বিষ্ণুযশা চক্রবর্তী, কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিপন দাশ সুজন, ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো.আলীসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com