1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

সাতকানিয়ায় ১ হাজার সুবিধা-বঞ্চিত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন- আমিনুল ইসলাম

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১১৪ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের সাতকানিয়ায় সুবিধা-বঞ্চিত ও হতদরিদ্র ১হাজার অসহায় পরিবারের মাঝে উপহার স্বরূপ ইফতার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, তৃণমূল থেকে উঠে আসা সাবেক সফল ছাত্রনেতা আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন।

শনিবার (০৮ এপ্রিল”২০২৩ইং) দুপুরে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যলয়ে থেকে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন।

পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আবদুল গফুর লালুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম আসাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিভিন্ন মিডিয়ায় আওয়ামীলীগ সরকারের সমালোচনা করা ছাড়া বিএনপি নেতাদের আর কোনো কাজ নেই। যেকোনো দুর্যোগে বিএনপি নেতারা মানুষের পাশে দাঁড়ায় না। করোনাকালীন সময়েও তাদের দেশের মানুষ পাশে পায়নি। তারা গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্রের লিপ্ত। তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আপনারা জানেন বিএনপি দেশকে পর পর ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল, সার ও বিদ্যুৎতের দাবিতে মিছিল করার অপরাধে গুলি করে মানুষ হত্যা করেছিল, গণতন্ত্রের ধারাবাহিকতা নস্যাৎ করার লক্ষ্যে ২০১৩-১৪ সালে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে ১৬৪ জন নিরপরাধ মানুষ হত্যা করেছিল, দেশের সম্পদ ধ্বংস করেছিলো।

তিনি আরও বলেন, দেশের যে কোনো দুর্যোগে সবসময় আওয়ামী লীগ সরকার মানুষের পাশে দাঁড়িয়েছে। এবারও বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনাকালীন সময়েও আওয়ামী লীগ নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সঁপে দিয়েছিল। ভবিষ্যতে আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে যাবে। তাই দেশ এবং দেশের মানুষের উন্নয়নের স্বার্থে আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. সাইফুদ্দিন ছিদ্দিকী, মোঃ আসাদ, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, এড. শাহাদাত হোসেন শাহরিয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, এড. মিয়া মো.ফারুক, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ, শাহাদাত হোসেন চৌধুরী, নঈমুল হক চৌধুরী, এস এম আজিজ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তোফাজ্জল চৌধুরী তুহিন, মুহাম্মদ সেলিম সহ আরও অনেকেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com