1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

সাতকানিয়া-লোহাগাড়ার ৬ হাজার অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন আমিনুল ইসলাম

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৭৪ Time View

(বিশেষ প্রতিনিধি)

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত তহবিল থেকে সাতকানিয়া-লোহাগাড়ার ৬ হাজার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ”২০২৩ইং) বিকেল ৩টার দিকে সাতকানিয়া-লোহাগাড়ার অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

ইফতার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে আমিনুল ইসলাম আমিন বলেন, বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকার জনবান্ধব ও উন্নয়নমুখী সরকার। দেশের যেকোন দুর্যোগ ও সংকটে সবসময় জনগণের পাশে দাঁড়িয়েছেন। বর্তমানে বাংলাদেশে ৫০লক্ষ পরিবার ওএমএসের মাধ্যমে খাদ্য সহায়তা, ১০ লক্ষ পরিবার ভিজিটি সুবিধা, ১ লক্ষ পরিবার ন্যায্যমুল্যে নিত্যপণ্য ক্রয় সুবিধা পাচ্ছেন। এছাড়াও বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারা দেশে আওয়ামী লীগের ইফতার পার্টির আয়োজনের অর্থ দিয়ে গরীব ও অসহায় হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাতকানিয়া-লোহাগাড়ায় ৬ হাজার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি।

তিনি আরও বলেন, বিশ্বে অর্থনৈতিক মন্দার প্রভাবে যেখানে ইউরোপ, আমেরিকা ও সুইজারল্যান্ডের মতো দেশে অনেক ব্যাংক বন্ধ হয়ে গেছে, শ্রীলঙ্কা আগেই দেউলিয়া হয়ে গেছে সেখানে বাংলাদেশের পরিস্থিতি অনেক ভালো আছে। বাংলাদেশে একজন শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ অনেকটা নিরাপদে রয়েছে বলেও জানান তিনি।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমদ মিয়া ও সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাষ্টার ফোরক আহমদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আব্দুল আলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান মুজিব, মাষ্টার মো. মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, বীর মুক্তিযোদ্ধা ও লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, নাজিম উদ্দিন, আবচার আহমদ, নুরুল হক কন্ট্রাক্টর, আওয়ামী লীগ নেতা আকতার কামাল পারভেজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী পথিক মিরান হোসেন মিজান, সাতকানিয়া কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ঢালু, সাধারণ সম্পাদক নুর হোসাইন, লোহাগাড়া কৃষকলীগের সভাপতি আলী আহমদ ও ছাত্রলীগের সাবেক আহবায়ক এস.এম আজিজ, কেএম পারভেজ সহ আরও অনেকেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com