1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

সাতবাড়িয়ায় জেলা পরিষদের নির্মিত সড়ক উদ্বোধন

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১২৫ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া হাজির পাড়ায় মরহুম হাশেম মেম্বারের বাড়ি সড়ক জেলা পরিষদ হতে সিসি ঢালাই কাজ শনিবার উদ্বোধন করেছেন চট্রগ্রাম জেলা পরিষদের নির্বাচিত সদস্য চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব আবু আহমেদ চৌধুরী জুনু।

এ সময় উপস্থিত ছিলেন, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন শিবলী , সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান আহমুদুর রহমান ডিলার, আওয়ামী লীগ নেতা এড কুতুব উদ্দিন ইস্তেফাজ , নাজিম উদ্দিন, ইউপি সদস্য ফরিদুল আলম, আবদুল গফফার সুমন, সেলিম উদ্দিন, আকতার হোসেন, ইলিয়াস, এনামুল হক, আনিসুর রহমান রাজ, দেলোায়ার হোসেন, আবদুর রশিদ ও ছাত্রলীগ নেতা ইলিয়াছ চৌধুরী বাবর।

উদ্বোধনকালে জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবু আহমদ জুনু বলেন, বর্তমান সরকার শহর ও গ্রামের আর্থ সামাজিক অবকাঠামোগত তফাৎ দূরীকরণে বদ্ধ পরিকর । এ লক্ষ্যে সরকার গ্রামের প্রান্তিক জনপদের ব্যাপক উন্নয়ন নিশ্চিত করছে।

চট্টগ্রাম জেকা পরিষদ হতে চন্দনাইশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে গত পাঁচ বছরে, ইনশাআল্লাহ এই মেয়াদের আরও বেশি পরিকল্পিত উন্নয়ন বাস্তবায়ন করা হবে। সড়ক উদ্বোধন শেষে তিনি আওয়ামী লীগ নেতাকর্মী সহ সদ্য প্রয়াত সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ আহ্বায়ক আবদুল আলিমের কবর জেয়ারত ও পুস্পস্তবক অর্পন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com