1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

সাতবাড়ীয়ায় মৎস্যজীবীলীগের উদ্যোগে জাতীয় শোক উদযাপন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৬৯ Time View


চন্দনাইশ প্রতিনিধি


জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগ ও মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল ১৫ আগস্ট বাদে মাগরিব দোয়া মাহফিল সাতবাড়ীয়া নগরপাড়াস্থ সৌদিয়া জামে মসজিদ প্রাঙ্গণে সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও সৌদিয়া জামে মসজিদের সভাপতি আকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান রিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক বাবু সুরেশ দাস,

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব,

চন্দনাইশ উপজেলা মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পৌরসভা মৎস্যজীবী লীগের সদস্য সচিব মোহাম্মদ হাসান মুরাদ,সহ সভাপতি নাছির উদ্দীন মুন্সী, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রিটন,যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন,

অর্থ সম্পাদক শফিউল ইসলাম নিপু, ৭নং ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ রফিক চৌধুরী, সেক্রেটারি পদপার্থী অহিদ উদ্দিন খোকন, মাওলানা মোহাম্মদ ইউছুপ, মোহাম্মদ সোলাইমান, আবুল কাসেম দায়েমী, আওয়ামী লীগ নেতা আয়ুব আলী ও আওয়ামী লীগ যুবলীগ, শ্রমিক লীগ,মৎস্যলীগ, ছাত্রলীগ, ও অন্যান্য অংগসংঠনের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্য আকতার হোসেন বলেন, ১৯৭৫ সালরে ১৫ আগস্ট ভোর রাতে সনোবাহনীর কিছুসংখ্যাক বিপদগামী সদস্য ধানমন্ডি বাসভবনে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেন। ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেননি, তাদের হাতে একে একে প্রাণ হারান বঙ্গবন্ধুর সর্হধমীনি বঙ্গমাতা বগমে ফজলিতুনেছা মুজিব , বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশু শেখ রাসেলসহ সহ পরিবার পুত্রবধু সুলতানা কামাল ও রোজি জামালসহ পরিবারের ১৬ জন সদস্য ও ঘনিষ্ঠজন। এ সময় বঙ্গবন্ধুর দু’কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশে থাকায় প্রাণে রক্ষা পান। তাই সকল ঘাতক খুনিদের বিচারের দাবী জানান। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। পরিশেষে বিশেষ মোনাজাতের মাধ্যমে বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যদের রুহের মাগফেতা কামনা করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com