1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি ইসলামী কনফারেন্সে যোগ দিতে রাশিয়া সফরে গেছেন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৭৩ Time View

রফিকুল আলম :

বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান, সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী ১৭ মে রাতে বিমান যোগে তাতারস্তান প্রেসিডেন্টের আমন্ত্রনে আন্তর্জাতিক ইসলামী কনফারেন্সে অংশ গ্রহন করার জন্য গেছেন। সংসদের সফরসঙ্গী হিসেবে আছেন,বাংলাদেশ তরিকত ফেডারেশন বিটিএফ এর সম্মানিত ভাইস চেয়ারম্যান তরুণ রাজনীতিবিদ আলহাজ্ব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী।

আগামী ১৯ ও ২০ মে দুই দিন ব্যাপী উক্ত কনফারেন্স তাতারস্তান অনুষ্টিত হবে। কনফারেন্স শেষে সকল আমন্ত্রিত ডেলিগেটরা সহ তাতারস্তান প্রেসিডেন্ট এর সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।  রাষ্ট্রীয় এ সফরে পৃথক ভাবে রাশিয়া ও তাতারস্তান প্রেসিডেন্ট এর সাথেও সৌজন্য সাক্ষাৎ করবেন। এ ছাড়া রাশিয়া সরকারের কয়েকজন মন্ত্রী ও সংসদ সদস্যদের সাথেও সাক্ষাৎ করবেন আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

উল্লেখ্য তাতারস্তান সরকারের আয়োজনে আন্তর্জাতিক এ ইসলামী কনফারেন্সে সারা বিশ্ব থেকে ৩৫ জন ডেলিগেট অংশ গ্রহন করবেন, তার মধ্যে বাংলাদেশ থেকে একমাত্র আমন্ত্রিত ব্যাক্তি হচ্ছেন তরীকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। আমন্ত্রিত ডেলিগেটদের জন্য রাশিয়া ও তাতারস্তান সরকার নির্ধারিত স্পেশাল বিমান যোগে রাষ্ট্রীয় সব অনুষ্টানে অংশ গ্রহনের ব্যবস্থা করেছে এবং আমন্ত্রিত ডেলিগেটদেরকে রাষ্ট্রীয় মেহমান হিসেবে সম্মান জানাবেন। এ সফর শেষে আগামী ২১ মে মাননীয় সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী দেশে ফিরবেন বলে আশা করা যায়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com