1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

সৈয়দ শফিউল বশর আল্-হাচানী আল্- মাইজভান্ডারী(কঃ) ১০২ তম খোশরোজ শরীফের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৫২ Time View

রফিকুল আলম

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার দরবার শরীফের আওলাদে রাসুল(সাঃ)হযরত গাউছুল আজম শাহ্ছুফী সৈয়দ শফিউল বশর আলহাচানী আল মাইজভান্ডারী (কঃ) কেবলা কাবার (আগামী ২০ ফেব্রুয়ারী) ১০২ তম পবিত্র খোজরোজ শরীফ উপলক্ষে প্রশাসনিক প্রস্তুতি সভা ২ ফেব্রুয়ারী গাউছিয়া রহমান মঞ্জিলের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, ত্বরিকত ফেডারেশরনের যুগ্ন- মহা সচিব চাহাজাদা সৈয়দ তৈয়বুল বশর আল হাচানী আল মাইজভান্ডারী,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ,ফটিকছড়ি থানার ওসি মোঃ রবিউল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা,রোসাংগিরী ইউপি চেয়ারম্যান শোয়েব আল সালেহীন।

সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী এস এম হেদায়েত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবুল হোসেন,নাজিরহাট হাইওয়ের এস আই মোঃ আবুল কালাম আজাদ । সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আকরাম হোসেন। সভায় বক্তব্য রাখেন,ফটিকছড়ি প্রেসক্লাবের সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, বিটিএফ’র উপজেলা সভাপতি আলমগীর আলম, শাহ জালাল,গোলাম মওলা,মোঃ এসকান্দর ও মঞ্জিলের ব্যবস্থাপক মোঃ কামাল উদ্দিন প্রমুখ। সভায় মাইজভান্ডার শরীফের রওজার সামনে অস্থায়ী যে কোন দোকান না বসানোর জন্য কঠোর ভাবে সিদ্ধান্ত হয়।

এ বিষয়টি সকল মঞ্জিল গুলোকে রক্ষা করার জন্য অনুরোধ করেন। যানজট লাঘব করতে তিন স্থানে গাড়ী পার্কিং করার সিদ্ধান্ত হয়। তাছাড়া দেশের বিভিন্ন এলাকা হতে মাইজভান্ডার শরীফ ভক্তদের নিয়ে আসা যানবাহনের যাতে কোন সমস্যা না হয় ; সে জন্য চেয়ারম্যান শোয়েব আল সালেহীনকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি করে দেয়া হয়। নাজিরহাট– মাইজভান্ডার সড়কের ঝংকার মোড়ে আগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারী কোন সিএনজি না রাখার জন্য চালক সমিতির সহযোগিতা করার জন্য বলেন।

তাছাড়া সভায় প্রতিটি গাড়ীর চালকের নাম ও মোবাইল গাড়ীতে সেঁটে দিতে ও নামাজের সময় এবং রাত ১১ টার পর মাইক ও সাউন্ড বক্স সম্পূর্ণ ভাবে বন্ধ রাখার সিদ্ধান্ত এবং ডিজে সাউন্ড সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com