1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে ফটিকছড়ি পৌর সভার উদ্যোগে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্টান ও বৃত্তি প্রদান

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১ Time View

ফটিকছড়ি প্রতিনিধি :

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যদায় উদ্যাপন উপলক্ষে ফটিকছড়ি পৌর সভার উদ্যোগে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্টান ও গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান অনুষ্টান ৪ মার্চ ফটিকছড়ি উপজেলা পরিষদে শহীদ শফিকুন নূর মওলা বীর প্রতীক গণ মিলণায়তনে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান। অনুষ্টানে সভাপতিত্ব করেন পৌর সভার মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন।এতে স্বাগত বক্তব্য রাখেন পৌর সভার কাউন্সিলর ও ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন,পৌরসভা ছাত্রলীগের সভাপতি এস এম আবু শোয়েব, মোঃ জাহাঙ্গীর আলম,অধ্যাপক মাওলানা মুহাম্মদ আবু তাহের আলকাদেরী,মাষ্টার প্রদীপ কুমার রায়,মাষ্টার মোঃ রাশেল উদ্দিন, মাষ্টার শহিদুল আজম ও মাষ্টার মোঃ জুবায়ের হোসেন।
মাষ্টার রনজিৎ ভট্টাচার্য্যরে সঞ্চালনায় অনুষ্টানে আরো বক্তব্য রাখেন, পৌর সভার কাউন্সিলর হাজী আবুল কাসেম,মোঃ হেলাল উদ্দিন, নাজিম উদ্দিন সিদ্দিকী, মোঃ তৈয়ব, মোঃ বেলাল উদ্দিন, ফিরোজা বেগম,রোকেয়া বেগম,সেলিনা আকতার,পৌর সচিব সুমন চৌধুরী ও প্রকৌশলী বিকাশ চন্দ্র দাশ।
অনুষ্টানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান বলেন, পৌর সভার উদ্যোগে পৌর এলাকার বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করে উৎসাহ ও প্রেরণা দিয়ে যাচ্ছে। আগামীতে বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা শিক্ষা জীবন শেষ করলে ও সারা জীবন তাদের মনে পৌরসভার স্মৃতি গুলো মনে রাখবে। আসা করি আগামীতে আরো বৃহত আকারে পৌরসভা এধরনের বৃত্তি প্রদান চালিয়ে যাবে।
অনুষ্টানে পৌর মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন বলেন, স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যদায় উদ্যাপন উপলক্ষে গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হচ্ছে। আগামী ২৬ মার্চ স্বাধীনতার মাসে আরো বড় পরিসরে বৃত্তি প্রদান করা হবে। তিনি আরো বলেন, মেধাবী ছাত্র-ছাত্রীরা দেশ ও জনগণের কল্যাণে আগামীতে কাজ করে যাবে।
অলোচনা সভা শেষে পৌর এলাকার উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার ১ শত ২০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তির টাকা প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com