1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

সড়ক দিয়ে অটোরিকশায় পাচারকালে ৮০ লিটার মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১৭৪ Time View

প্রদীপ শীল, রাউজানঃ


রাউজানে অটোরিক্সায় বিশেষ কৌশলে চোলাই মদ পাচারকালে দুই মাদক ব্যবসায়ীসহ তাদের ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিক্সা চট্টগ্রাম- থ-১৩-১৪৭৫ আটক করেছেন রাউজান থানা পুলিশ।

আজ ১৫ জুলাই বুধবার সকালে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করতে সক্ষম হয় পুলিশ। এসময় গাড়ীতে ৮০লিটার পাহাড়ী চোলাই মদ উদ্ধার করে পুলিশ।আটককৃত দুই মাদক পাচারকারী খাগড়াছড়ি জেলার দিঘি নালা থানার মেরুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বেতছড়ি গ্রামের আনচার আলীর পুত্র আব্দুর রহিম বাবু(১৯) ও ভোলা জেলার দৌলতখান থানার চরখলিফা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দলিল খায়ের হাটের মৃত নাগর আলীর পুত্র আব্দুর রহিম (২৫)।রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএম জানান, রাউজান থানার পুলিশের একটি ঠিম কাপ্তাই সড়কে ডিউটি কালে রাঙ্গুনিয়া হতে আসা শহরমুখী একটি অটোরিক্সাকে থামানোর সংকেত দেয়য়। তারা পুলিশকে অমান্য করে দ্রুতগতি পালিয়ে যেতে চেষ্টা করে। তখন পুলিশ তাদের পিছু নিয়ে অটোরিক্সাটি আটক করে। অটোরিক্সায় পেছনে ইঞ্জিনের সাথে মোড়ানো অবস্থায় চার বস্তায় ৮০ লিটার পাহাড়ি চোলাই মদ উদ্ধার করে পুলিশ।


রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই ইব্রাহীম খলিল জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে মামলা রুজু করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com