1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

১৫ আগস্টে বঙ্গবন্ধুকে হত্যা করে তাদের পিপাসা এখনো মিটে নাই — নজিবুল বশর এম পি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ১২২ Time View

রফিকুল আলম, ফটিকছড়ি  :

চট্টগ্রামের ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও ১৪ দলীয় জোট নেতা সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, শেখ হাসিনার বিরুদ্ধে দেশে বিদেশে যে ষড়যন্ত্র চলছে, এর মূলে রয়েছে বিএনপি-জামায়াত। তারা যে কোন উপায়ে শেখ হাসিনাকে হঠাতে চায়। সবচেয়ে বড় কথা বিএনপি ক্ষমতায় আসতে চায় কিনা সন্দেহ। তাদের এজেন্ডা একটাই শেখ হাসিনাকে সরিয়ে দেয়া।

তিনি আরো বলেন ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে হত্যা করে তাদের পিপাসা এখনো মিটে নাই। বিএনপির খেলা হচ্ছে ছলে বলে কৌশলে শেখ হাসিনা ও তার পরিবারকে ধ্বংস করা। অতএব এটার বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। আগামী নির্বাচনে বিএনপি আসলেও নির্বাচন হবে, না আসলেও হবে। এটাই হচ্ছে বাস্তবতা।
তিনি  বৃহস্পতিবার ২৭ এপ্রিল উপজেলা প্রশাসন আয়োজিত মাসিক সাধারণ সভায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন ।

বীর মুক্তিযোদ্ধা শহীদ জহুরুল হক মিলনায়তনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান এইচ. এম আবু তৈয়ব। এর আগে আইন শৃঙ্খলা সভায় সভাপতিত্ব করেন,নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানি। এতে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান জেবুন নাহার,ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী,পৌরসভার আলহাজ্ব ইসমাইল হোসেন, ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার, ভূজপুর থানার ওসি হেলাল উদ্দীন ফারুকী,  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের মোবাইল ট্যাবলেট (পিসি) এবং সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প এর আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরের সুফল ভোগীদের মাঝে হাঁসের ঘর বিতরণ করেন অনুষ্টানের প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com