1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

১৬ ফেব্রুয়ারী ফটিকছড়ি পৌর সদর সৈয়দ মীর আহমদ মুনিরী (রহ.)’র ৪৬ তম বার্ষিক ওরশ শরীফ।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ Time View

ফটিকছড়ি প্রতিনিধি :

ফটিকছড়ি পৌর সদর রাঙ্গামাটিয়া মীর মুনিরীয়া দরবার শরীফে আগামী শুক্রবার ১৬ ফেব্রুয়ারী
হযরতুলহাজ্ব আল্লামা সৈয়দ মীর আহমদ মুনিরী (রহ.)’র ৪৬ তম বার্ষিক ফাতেহা ও ওরশ শরীফ এবং মনিরুল কোরআন আহমদীয়া  হাফেজিয়া এতিমখানা,নূরানী ও ইবতেদায়ী মাদ্রাসার দস্তারে ফজিলত ও বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হইবে।  আঞ্জুমানে গাউছিয়া মুনিরী আহাম্মদিয়া এশায়েদ ইসলামের ব্যবস্থাপনায় এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে,খতমে কোরআন, খতমে গাউছিয়া,খতমে খাজেগান,খতমে শেফা,ইসলামী সংস্কৃতি প্রতিযোগিতা, মোশাইরা মাহফিল,ওয়াজ মাহফিল, হুজুর কেবলার জীবনে নিয়ে আলোচনা,মিলাদ মাহফিল,আখেরী মোনাজাত ও তবরুক বিতরণ।
এতে প্রধান মেহমান থাকবেন , রাঙ্গামাটিয়া দরবার শরীফের পীর সাহেব হযরতুলহাজ্ব শাহ ছুফি মাওলানা চৌধুরী মোহাম্মদ শফিকুল ইসলাম মুনিরী (ম.জি.আ.)। মাহফিলে প্রধান বক্তা থাকবেন,পীরে তরিকত  হযরতুলহাজ্ব আল্লামা আবুল কাশেম নুরী (ম.জি.আ.)। সভাপতিত্ব করবেন
সাজ্জাদানশীন শাহজাদা হযরতুলহাজ্ব আল্লামা মাওলানা আবু বক্কর সিদ্দিক মুনিরী ( ম.জি.আ.)। এসব কর্মসূচীতে দেশবরণ্য আরো ওলমায়ে কেরামগণ তকরীর পেশ করবেন। উক্ত কর্মসূচী সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য সকলের আন্তরীক সহযোগিতা কামনা করেছেন,শাহাজাদা সৈয়দ হাফেজ মোহাম্মদ আবু মোহছেন মুনিরী,সৈয়দ মোহাম্মদ আবু ফরহা মুনিরী ও সৈয়দ মোহাম্মদ আবু সাঈদ মুনিরী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com