1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

২৮ অক্টোবর জনসভা সফল করতে চন্দনাইশে স্থানীয় সাংবাদিকদের সাথে কেন্দ্রীয় যুবলীগ নেতার মত বিনিময়

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৯১ Time View


চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত দেশের প্রথম টানেল (বঙ্গবন্ধু টানেল) আগামী ২৮ অক্টোবর উদ্বোধন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে স্মরণকালের জনসভায় পরিণত গত রবিবার রাতে উপজেলাস্থ ডাক বাংলোর হলরুমে চন্দনাইশে কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মো. মহিউদ্দিন।

এসময় তিনি সরকারের নানা মেগা প্রকল্প এবং বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা বঙ্গবন্ধুর কন্যা ক্ষমতায় আসার পর যে উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারের আমলে এত উন্নয়ন করতে পারেনি। আগামী জাতীয় সাংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যাকে ক্ষমতায় আনতে না পারলে দেশে যে উন্নয়ন এবং একটি সুখি সম্বৃদ্ধি দেশ গঠনের মহা পরিকল্পনা ভেস্তে যাবে। তাই তিনি সাংবাদিকদেরকে দেশের উন্নয়নের তথ্য সাধারণ মানুষকে তুলে ধরে প্রচার-প্রসার করার আহবান জানান। এছাড়া আগামী জাতীয় সাংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৪ আসন থেকে দলীয় মনোনয়ন চাইবেন।

যদি নেত্রী যোগ্য মনে করে মনোনয়ন দেন বা যাকে মনোনয়ন দেন তার পক্ষে এবং দলের পক্ষে কাজ করে যাবেন।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিন জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মুরিদুল ইসলাম মুরাদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক মুছা তছলিম, সদস্য মোঃ আরজু সহ যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, চন্দনাইশ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি এসএম রাশেদ, সাংবাদিক নেতা নুরুল আলম মাস্টার, এসএম নাসির উদ্দীন বাবলু, আবিদুর রহমান বাবুল, এসএম মহিউদ্দীন, সৈয়দ শিবলী ছাদিক কফিল, নুরুল আলম, এসএম রহমান প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com