1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

৩ দিন ব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে ফটিকছড়িতে বারীয়া শফিকুল মুনীর যুব কমিটির মত বিনিময় সভা অনুষ্টিত

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১৪২ Time View

রফিকুল আলম

আঞ্জুমানে বারীয়া মুনিরীয়া আহমদিয়া বাংলাদেশ-এর উদ্যোগে আগামী ১৬,১৭ও ১৮ ডিসেম্বর ২০২১ ইং হতে ৩ দিন ব্যাপী পবিত্র জশনে ঈদে মিলাদুন্নবী (সা:) পালন ও মুনিরুল উলুম বারীয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার ২১ তম বার্ষিক সভা উপলক্ষে ফটিকছড়িতে বারীয়া শফিকুল মুনীর যুব কমিটি বাংলাদেশের আয়োজনে গত ১১ ডিসেম্বর ফটিকছড়ি পৌর সদর রাঙ্গামাটিয়া শফিকীয়া দরবার শরীফে প্রস্তুতি মূলক এক মত বিনিময় সভা হযরতুলহাজ্ব শাহ্ছুফি মাওলানা চৌধুরী মুহাম্মদ শফিকুল ইসলাম মুনিরী (ম.জি.আ.) সভাপতিত্বে অনুষ্টিত হয়।
সভায় অতিথি ছিলেন, মুহাম্মদ কবির আহমদ সিআইপি, ধুরুং ইউপি’র সাবেক চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী, লেলাং ইউপি’র সাবেক চেয়ারম্যান কুতুব উদ্দিন মুহুরী, আলহাজ্ব মোঃ
মাওলানা শাহজাদা হাফেজ মুহাম্মদ ফখরুদ্দিন চৌধুরী, শাহাজাদা মুহাম্মদ সালাহ উদ্দিন চৌধুরী,
আলহাজ্ব মাওলানা মুহাম্মদ হাবীব আহম্মদ মুনিরী,
উপজেলা জাপা’র সভাপতি আবছার উদ্দিন, বণিক সমিতির সভাপতি এস এম সোলাইমান, জসিম উদ্দীন, মোঃ বেলাল উদ্দীন ও শফিউল আলম মুন্না ।
সভায় আরো উপস্তিত ছিলেন, পৌর কাউন্সিলর মোঃ আবুল কাসেম, পৌরসভার কাউন্সিলর ও ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম, কাউন্সিলর হেলাল উদ্দীন, কাউন্সিলর আলা উদ্দীন রাকিব, সাবেক কাউন্সিলর মুহাম্মদ হোসেন, মাষ্টার মুহাম্মদ আবদুল মান্নান সহ যুব কমিটির দেশের ও প্রবাস থেকে আগত নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন মাদ্রাসার শিক্ষক উপস্থিত ছিলেন।
সভায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে নব নির্বাচিত সিআইপি মুহাম্মদ কবির আহমদকে মাদ্রাসার পক্ষ থেকে অভিনন্দন স্বারক প্রদান করা হয়।
বারীয়া শফিকুল মুনীর যুব কমিটি বাংলাদেশের সচিব মুহাম্মদ নজরুল ইসলামের ও মোঃ মুসলেহ উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, কাউন্সিলর মোঃ আবুল কাসেম,পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, মাওলানা রিয়াজ মাহমুদ, জসিম উদ্দীন, সাবেক কাউন্সিলর আব্দুল কায়ুম চৌধুরী স্বপন ও মাওলানা মোঃ এহসানুল করিম।
সভায় বক্তরা বলেন উত্তর চট্টগ্রামের সর্ববৃহত রাঙ্গামাটিয়া দরবার শরীফে পবিত্র জশনে ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত ও মায়নমার থেকে ওলমায়ে কেরাম গন অংশ গ্রহন করে থাকেন। এতো বড় অয়োজন প্রতি বছর সু-শৃঙ্খল ভাবে সকলের আন্তরীক সহযোগিতায় সম্পন্ন হয়। আশা করি এবার ও সে ভাবে সম্পন্ন হবে। মতবিনিময় সভা শেষে সভার সভাপতি সকল উম্মাহর সূখ সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com