1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

৫০ হাজারের অধিক নেতাকর্মী নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় ফজলে করিম চৌধুরী এমপি’র চমক

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১৪৭ Time View

প্রদীপ শীল, চট্টগ্রাম নগর থেকে ফিরেঃ

ফুল দিয়ে সাজানো প্রতিকী নৌকাসহ সাদা পোশাক আর লাল-সবুজের টুপি পরিধান করে জাতীয় পতাকা হাতে ৫০ হাজারের অধিক নেতাকর্মী নিয়ে পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় উপস্থিত ছিলেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।

৪ ডিসেম্বর রবিবার সকাল ৫টায় নগরীর জমিয়তুল ফাল্লাহ মসজিদ সংলগ্ন মাঠ হতে মিছিল সহকারে সাংসদ জনসভায় যোগদান করেন। এসময় তিনি বলেন, স্মরণকালের এই জনসভা থেকে নেত্রীর একটা ম্যাসেজ পাবো। রাউজান থেকে হাজার হাজার নেতাকর্মীরা এসেছেন।

প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিবেন সেটা শুনবো। এর আগে রবিবার সকাল ৭টায় রাউজানের ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে বাস, মিনিবাস, ট্রাক, হাইসসহ অন্যান্য পরিবহন নিয়ে জমিয়তুল ফাল্লাহ মাঠে জড়ো হন হাজার হাজার নেতাকর্মী। পরে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কি সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী নেতৃত্বে সাদা পোশাক, মাথায় লাল সবুজের টুপি পরিধান করে জাতীয় পতাকা হাতে বিশাল মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় অংশগ্রহণ করেন। চট্টগ্রাম নগরীতে রাউজানবাসীর মিছিলটি জনস্রোতে পরিণত হয়।

জনসভায় যোগ দেওয়ার জন্য হাজারো পরিবহন যোগে আসা নেতাকর্মীদের মধ্যে পানি ও খাবার বিতরণ করা হয়। সমাবেশে অংশগ্রহণ করেন রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব, সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম,

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, দলের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরীসহ রাজনৈতিক নেতাকর্মী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com