শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

অগ্নিদূর্গত পরিবারের স্কুল পড়ুয়াদের দায়িত্ব নিলেন আওয়ামী লীগ নেতা শিবলী

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

গত ঈদুল ফিতরের দিন দক্ষিন গাছবাড়িয়ায় আগুনে পূড়ে যাওয়া তিন পরিবারের স্কুল পড়ুয়া ছেলেমেয়েদের পড়ালেখার সার্বিক দায়িত্ব নিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ শাখাওয়াত হোসেন শিবলী , তিনি তাদের শিক্ষাজীবনের যাবতীয় ব্যয়ভার বহনের প্রতিশ্রুতি দেন।
আজ আগুনে পুড়ে যাওয়া প্রত্যেক পরিবারকে তিনি নগদ অর্থ, চালের বস্তা, নিত্যপন্য সামগ্রী ( তেল ডাল আলু আটা ময়দা মরিচ মশল্লা) ও স্কুল পড়ুয়াদের জন্য নতুন বই খাতা কলম স্কুল ড্রেস প্রদান করেন।


এ সময় তিনি শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশনের পক্ষ থেকে স্কুল পড়ুয়াদের শিক্ষাকালীন যাবতীয় ব্যয়ভার বহন করার প্রতিশ্রুতি দেন। এবং তাদের নতুন গৃহ নির্মানে পাশে থাকার প্রতিশ্রুতিও দেন।
এ সময় শাখাওয়াত হোসেন শিবলী বলেন,


মানুষ মানুষের জন্য,তারই নিরিখে আজ অগ্নিদূর্গতদের কাছে ছুটে এসেছে মানবতার সংগটন শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশন। এলাকার যে কোন দূর্যোগে পাশে থাকবে এই ফাউন্ডেশন ।


এ সময় উপস্হিত ছিলেন, ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক মো: সাজ্জাদ হোসেন, ফাউন্ডেশনের কো চেয়ারম্যান মাস্টার বিকাশ চন্দ্র দে, মাইনুল ইসলাম পুতুল, কামাল উদ্দিন, সন্জয় নাথ, ইসলাম শাকিল, ইদ্রিস, মো আলমগীর, সাদ্দাম হোসেন টিপু, নাছির আল ইসলাম, মিনহাজ ,রিয়াদ হোসেন, সাঈদুল, কফিল উদ্দিন প্রমূখ।