1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

আগমী ১১ নভেম্বর সরই ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডে বাবুল মিয়া ফুটবল মার্কা নিয়ে জনসমর্থনে এগিয়ে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৬৩৪ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের লামা উপজেলার ৫নং সরই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আগামী ১১ নভেম্বর”২০২১ তারিখের নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে (বর্তমান মেম্বার) মো. বাবুল মিয়া জন-সমর্থনে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন ওয়ার্ডবাসী।

বর্তমান ৫নং ওয়ার্ডের মেম্বার মো. বাবুল মিয়া হচ্ছে সরই ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মরহুম মাহবুবুর রহমানের সুযোগ্য সন্তান। তার বাবা সরই বাসীর ১৫ বছর পর্যন্ত তার দক্ষ নেতৃত্বে খুব সুনামেন সাথে সেবা করে গেছেন। এলাকাবাসী আজও তাকে স্মরণ করে। যোগ্য বাবার যোগ্য সন্তান মেম্বার মো. বাবুল মিয়া।

জানা যায়, ছোট বেলা থেকেই বাবার আদর্শ অনুকরণ করে বেড়ে ওঠা মো.বাবুল মিয়া বড় হয়ে নিজেও বেছে নেন বাবার মত মহৎ কাজ মানবসেবা। তাইতো আজ যুব সমাজের আইকন হয়ে শিশু কিশোর, কিশোরী, যুবক, যুবতী, বুদ্ধ, বৃদ্ধা সবার ভালবাসা কুড়িয়ে ভোটের মাঠে জনসমর্থনে সবার উপরে তার অবস্থান।

মো.বাবুল মিয়া গত ২০১৬ সালের ইউপি নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলো। তিনি মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডের এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে, যা দেখার মতই।
তিনি সবসময় এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন দিন-রাত এলাকাবাসীর সুখে-দুঃখে ডাকে সাড়া দিয়েছেন বলে এলাকাবাসীর দাবী। তিনি গত করোনা কালীন সময়েও অসহায় গরীব মানুষের জন্য খাবার বিতরণ সহ সাধারণ মানুষের বিভিন্ন ধরনের উপকার করেন, যা এলাকার মানুষের মুখে মুখে শোনা যায়।

মো. বাবুল মিয়া বলেন, আমার মানবসেবার ইচ্ছাটা ছোট বেলা থেকেই মনে লালন-পালন করেছি। তাই সবার সাহায্য, সহযোগিতা এবং সমর্থনেই আজ আমার অবস্থান অর্জন করতে সক্ষম হয়েছি। ওয়ার্ডবাসী যদি আমার কর্মগুনে ভালোবাসে আগামি ১১ নভেম্বর”২১ইং নির্বাচনে আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে, তাহলে তাদের স্বপ্ন পুরণে আরেক ধাপ এগিয়ে যাবো ইনশা-আল্লাহ্।

তিনি সকলের কাছে দোয়া/আশির্বাদ ও সহযোগিতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com