1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

আগামী চরম্বা ইউপি নির্বাচনে জয়নাল আবেদীনকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই ৭নং ওয়ার্ডবাসী

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৩১৪ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী ইউপি নির্বাচনে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মো. জয়নাল আবেদীনকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী।

ওয়ার্ডবাসী জানান, মোঃ জয়নাল আবেদীন একজন জনবান্ধব সফল মেম্বার। করোনার সময় আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি, ঠিক তখনেই জয়নাল আবেদীন মেম্বার আমাদের পাশে থেকে আমাদেরকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তিনি অনেক অসুস্থ রোগীদের চিকিৎসার জন্য ও সাহায্য করে থাকেন। দিন-রাতে যে কোন বিপদে-আপদে ডাকলে জয়নাল আবেদীন মেম্বার আমাদের পাশে এসে হাজির হন। তাই আমরা আগামী ইউপি নির্বাচনে ৭নং ওয়ানর্ডে সর্বস্তরের জনগণের একটাই দাবী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জয়নাল আবেদীন মেম্বারকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই। আমরা ওয়ার্ডবাসী ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে জয়নাল আবেদীন মেম্বারকে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করবো ইনশা-আল্লাহ্।

এছাড়াও তিনি প্রতিনিয়ত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে। জয়নাল আবেদীন মেম্বার তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয় লাভ করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

জয়নাল আবেদীন মেম্বার হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন।

তিনি সকলের কাছে আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com