1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

আগামী চুনতী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হেলাল উদ্দিন প্রচার-প্রচারণায় সবার শীর্ষে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৩০০ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী তরুণ প্রজন্মের অহংকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ হেলাল উদ্দিনকে নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে হাট-বাজার সর্বত্রই তাকে নিয়ে আলোচনার ঝড় বইছে। ইতিমধ্যেই প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার শীর্ষে।

প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে তার ব্যাপক প্রচারণা। বিশেষ করে তাকে নিয়ে নতুন ভোটারদের মধ্যে রয়েছে ব্যাপক আগ্রহ। অনেকেই আবার মেম্বার পদপ্রার্থী হেলাল উদ্দিন কে নিয়ে প্রার্থনা ও দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন। সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ছোট-বড় সবার স্নেহের হেলাল উদ্দিন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে এলাকাবাসীর মন জয় করে নিয়েছে। সবার একটাই চাওয়া আমাদের স্নেহের হেলাল উদ্দিনকে আমরা বিজয় দেখতে চাই।তরুণ প্রার্থী হিসেবে হেলাল উদ্দিন দীর্ঘদিন থেকে নির্বাচনী মাঠে চষে বেড়ানোর ফলে সাধারণ মানুষের সাথে নিবিড় সম্পর্ক স্থাপন করে তুলেছেন। এমন কথা ভেসে বেড়াচ্ছে সাধারণ মানুষের মুখে মুখে।

স্থানীয় এক ৬০ বছরের মুরব্বি জানান, মোঃ হেলাল উদ্দিন একজন সৎ নিষ্ঠাবান ছেলে। তার মতো যোগ্য ছেলে মেম্বার হিসেবে নির্বাচিত হয় তাহলে ওয়ার্ডের উন্নয়ন সহ বিভিন্ন ধরনের সমস্যার সমাধান করতে পারবে। তিনি দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন ধরনের কাজ করে গেছে এবং বর্তমানেও অব্যাহত রয়েছে। তিনি এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে, বিপদ-আপদে প্রতিনিয়ত নিবিড় ভাবে কাজ করে যাচ্ছে। তিনি মেম্বার হিসেবে বিজয়ী হলে এলাকাবাসীর আশা পূরণ হবে বলে আমি আশা করি।

মেম্বার পদপ্রার্থী মোঃ হেলাল উদ্দিন বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করা আমার নেশা। আমি সবসময় সাধারণ অসহায় মানুষের বিপদ-আপদে পাশে থাকতে চাই। এতদিন আমার সাধ্যমতে নিজ উদ্যোগে সামাজিক বিভিন্ন কর্মকান্ড করে আসছিলাম এখন এলাকার যুবসমাজকে সাথে নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে প্রচারনা চালায় যাচ্ছি। যদি আগামী নির্বাচনে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে তাহলে এই ৩নং ওয়ার্ডকে একটি আধুনিক ও উন্নত সমৃদ্ধ ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশা-আল্লাহ্।

তিনি সকলের কাছে দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com