শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ ৩টি পরিবারের পাশে দাঁড়ালেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল জলিল কোং

প্রকাশিত হয়েছে- সোমবার, ২১ নভেম্বর, ২০২২

(বিশেষ প্রতিনিধি)

বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেউন্দা পাড়া গ্রামের ৩টি অসহায় পরিবারের বাড়ি আগুনে পুড়ে গিয়েছিলো।

আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ৩টি পরিবার গুলোর খোঁজ-খবর রাখা সহ নিজ উদ্যোগে আর্থিক,শীতবস্ত্র ও অন্যান্য বস্ত্র বিতরণ করে মানবতার দৃষ্টি স্থাপন করেছেন ফাইতং ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক, মানবিক, জনবান্ধব ও দায়িত্বশীল একজন সফল মানুষ জননেতা আব্দুল জলিল কোম্পানি।

২১ নভেম্বর”২০২২ইং সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে এসব বিতরণ করা হয়।

বিতরণ কালে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক মোঃ ইমাম উদ্দিন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ মিজানুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় সহায়তা পেয়ে ক্ষতিগ্রস্থ পরিবার গুলো বলেন, অগ্নিকাণ্ডে আমাদের ঘরবাড়ি পুড়ে ছাই হয়ে যায়। আমাদের এই দুঃসময়ে আমাদের পাশে এসে দাঁড়ালেন আব্দুল জলিল কোম্পানি। এই মানবিক সহায়তা পেয়ে আমরা অনেক আনন্দিত। আমরা মানবিক মানুষ জলিল কোম্পানির জন্য অন্তর থেকে দোয়া করছি।

এসময় মানবিক ব্যক্তি আব্দুল জলিল কোম্পানি বলেন, সম্প্রতি অগ্নিকাণ্ডের ঘটনায় ৩টি পরিবারের ঘর পুড়ে যায়। এই ক্ষতিগ্রস্থ ৩টি পরিবারের ১২জন সদস্যদের মাঝে মানবিক সহায়তার অংশ হিসেবে নিজ উদ্যোগে আর্থিক, শীতবস্ত্র ও অন্যান্য বস্ত্র বিতরণ করেছি। ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর পাশে মানবিক সহযোগিতা নিয়ে দাঁড়ানোর জন্য স্থানীয় বিত্তবানদের প্রতি আহ্বানও জানান তিনি।

উল্লেখ্য, গত ১২ নভেম্বর”২০২২ইং শনিবার সকাল সাড়ে ১১টার দিকে উল্লেখিত পরিবার গুলোর বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।