1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

আনোয়ারায় দায়ের কোপে প্রাণ গেলো বৃদ্ধের

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১১৬ Time View

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত এলাকায় এক আগন্তুকের দেশিয় অস্ত্র ( দা’) এর আঘাতে সুনীল (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) আনুমানিক সকাল সাড়ে ৮টার সময় উপজেলার ২নং বারশত ইউনিয়নের কালিবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। এসময় হত্যাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। স্থানীয় ও পরিবারের সদস্যরা জানায়, সকালে সুনীল তার বাড়ীর পাশ্বে গাছের ডাল কাটা অবস্থায় আগন্তুক ব্যক্তি তার কাছে ভাত খাবে বলে জানায়।

পরে তাকে ভাত দেওয়ার জন্য দা রেখে যাওয়ার সময় সে দা দিয়ে সুনিল কে পিছন থেকে কোপ দেয়। এসময় সুনীলের অধিক রক্তকরণে তার মৃত্যু হয়। স্থানীয়দের ধারণা আগন্তুক ব্যক্তি মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। তবে তার কোন বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ জানান, সকাল সাড়ে আটটার সময় কালীবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর তাকে হাসপাতালে পাঠানো হয়।

খোঁজ নিয়ে জেনেছি আগন্তুক ব্যক্তি গত দুয়েকদিন যাবত এখানে চলাফেরা করছিলো। তবে পুলিশ আগন্তুক ব্যক্তি কে আটক করেছে। এবিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, ভিকটিম সকালে তাদের বাড়ির উঠানে কাঠ কাটতেছিল হঠাৎ একজন লোক এসে কাঠ কাঠার দা নিয়ে তাকে খুন করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা হত্যায় ব্যবহৃত দা জব্দ ও আসামিকে গ্রেফতার করেছি। আসামির সঠিক পরিচয় এখনো পাওয়া যায়নি। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com