শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

ঈদুল আযহা উপলক্ষে ৫নং ওয়ার্ড তথা দেশবাসীকে শুভেচ্ছা জানালেন ইউপি সদস্য শাহ আলম

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৫নং ওয়ার্ড তথা দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন লামা উপজেলার রূপসী পাড়া ইউনিয়নের ৫নং ওয়াডের ইউপি সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ রুপসী পাড়া ইউনিয়ন শাখার সাংগঠিক সম্পাদক মোঃ শাহ আলম।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের কারণে সারাদেশ নিস্তব্ধ। দেশের মানুষ অনেক কষ্টতে আছেন এবং অনেকে অসুস্থ ও প্রাণে ভয়ে আছেন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে বর্তমান সরকারের নির্দেশনা মেনে আপনারা ঈদের জামাত আদায় করবেন। বছর ঘুরে আবার এসেছে মুসলমানদের দ্বিতীয় প্রধান ধর্মীয় উৎসব ঈদ- উল -আযহা। কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল আযহা উদযাপন করতে পারবে না সকলেই। আমার ব্যক্তিগত পক্ষথেকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আমি বিশেষ করে রূপসী পাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন “ঈদ মোবারক”।

আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় ওয়ার্ডবাসী আপনারা আপনাদের বাড়িতে বাবা-মা ও পরিবারের সদস্যদের ঈদের আনন্দ ভাগাভাগি করে নিবেন। সবার জন্য আমার পক্ষথেকে দোয়া ও শুভ কামনা রহিল।